300X70
মঙ্গলবার , ৯ ফেব্রুয়ারি ২০২১ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বেনাপোলে ফেন্সিডিলসহ পাঁচ মাদক সম্রাট আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৯, ২০২১ ১:২১ অপরাহ্ণ

প্রতিনিধি, বেনাপোল: যশোরের বেনাপোল সীমান্ত থেকে ২৫০ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক সম্রাটকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার (৮ফেব্রুয়ারী) রাত ১১ টা সময় বেনাপোল সীমান্তের দৌলতপুর গ্রামের প্রাইমারি স্কুলের সামনে থেকে তাদের আটক করে।

আটকৃতরা হচ্ছে, বেনাপোল পোর্ট থানাধীন একই গাতিপাড়া গ্রামের সিরাজ ব্যাপারির ছেলে হাফিজুর রহমান (২৭), মৃত ইউনুচ মোল্লার ছেলে মাহাবুর (৩১), মৃত মিজানুর রহমানের ছেলে রেজাউল (৪০), ও রবিউলের ছেলে বিপ্লাব হোসেন (৩৩) ও আলী হোসেনের ছেলে আব্দুল্লাহ (২০)।

জানা যায়, আটকৃত আসামিরা করোনার মধ্যে তেরঘরের ভেরত থেকে দীর্ঘদিন দাপটের সাথে মাদক ব্যাবসা করে সব বিলাশ বহুল বাড়ি গাড়ির মালিক হয়ে সমাজের যুবকদের দিয়ে অর্থের লোভে মাদক বহনের কাজ করাত।তাদের আটক করায় সমাজের এক শ্রেণীর মানুষ পুলিশকে বাহবাহ ধন্যবাদ জ্ঞাপন করে।

আরো বলে পুলিশ সঠিক নজরদারি করলে বাকি মাদক ব্যাবসায়ী গুলো আটক হবে তারা সব আটকৃত আসামিদের নিকটস্থ আত্নীয়। বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে এসআই রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে সীমান্তে দৌলতপুর গ্রামে অভিযান চালিয়ে ২৫০ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে আটক করা হয়।

আটক আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা নং ১২ তাং ৯/২/২১ রুজ হয়েছে। তাদের যশোর আদালতে পাঠানো হবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :