300X70
বৃহস্পতিবার , ২৭ জুলাই ২০২৩ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বলিউডের জেরিন খান শাকিবের নতুন নায়িকা

প্রতিবেদক
sahana akter
জুলাই ২৭, ২০২৩ ৪:০৬ অপরাহ্ণ

বিনোদন প্রতিবেদকঃ বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন ঢাকাই সিনেমায় সুপার স্টার শাকিব খান। ছেলে জয় ও অপু বিশ্বাসকে নিয়ে যুক্তরাষ্ট্রের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। সেই ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড়ও তুলেছে। এদিকে ‘প্রিয়তমা’ সিনেমা মুক্তির পর শাকিব যেন আরও খ্যাতির শীর্ষে পৌঁছে গেছেন। তাকে নিয়ে ঢাকাই সিনেমার নির্মাতারা নতুন করে স্বপ্ন দেখছেন।

এদিকে নির্মাতা অনন্য মামুন বেশ কয়েকদিন ধরে বলে আসছেন, শাকিব খানকে নিয়ে নতুন সিনেমার কাজ শুরু করছেন। সে সিনেমায় ঢালিউড সুপারস্টার শাকিবের বিপরীতে অভিনয় করবেন বলিউডের কোনো একজন নায়িকা। কিন্তু কে হচ্ছেন সেই নায়িকা, সে ব্যাপারে কিছুই বলছেন না তিনি। ফলে সবার মনে প্রশ্ন তৈরি হয়েছে- আসলে কে হচ্ছেন শাকিবের পরবর্তী নায়িকা?

কেউ নির্দিষ্ট করে একজনেরও নাম বলতে চাননি। তবে একাধিক বিশ্বস্ত সূত্র এটুকু নিশ্চিত করেছে যে, শাকিবের বিপরীতে বলিউডের জেরিন খান অভিনয় করছেন। এরই মধ্যে জেরিন খানের সঙ্গে কথা বার্তা চূড়ান্ত হয়ে গিয়েছে। বিষয়টি নিয়ে বেশ কয়েকদিন ধরে মিডিয়াপাড়াতে ব্যাপক আলোচনা হচ্ছে। অন্যদিকে শাকিবের সিনেমায় জেরিন খানের কাজ করার গুঞ্জন সত্যি বলে কেউ কেউ বলছেন।

আগামী সেপ্টেম্বরে ভারতের বেনারস থেকে সিনেমাটির শুটিং হবে। শাকিব খানের নতুন এ সিনেমার নাম ‘দরদ’। বৃহস্পতিবার (২৭ জুলাই) নির্মাতা অনন্য মামুন বলেন, এখনি কোনো কিছু বলতে চাইছি না। তবে যা-ই হোক না কেন, তা কয়েকদিনের মধ্যে চূড়ান্ত হবে। আগামী ১০ সেপ্টেম্বরে ভারতে বেনারস থেকে সিনেমারটির শুটিং হবে। একটানা বাংলাদেশ-ভারতে একসঙ্গে মুক্তি পাবে এই সিনেমা।

এদিকে ঈদে মুক্তি পাওয়া শাকিব খানের ‘প্রিয়তমা’ এখন প্রদর্শিত হচ্ছে দেশে ও দেশের বাইরের প্রেক্ষাগৃহে। হিমেল আশরাফ পরিচালিত সিনেমাটি এখনো বেশির ভাগ প্রেক্ষাগৃহে হাউসফুল যাচ্ছে। এ সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল।

এদিকে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। ছেলে জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। সেই ছবি ও ভিড়িও সোস্যালা মিডিয়া ঝড় তুলছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নওগাঁর ধামইরহাট সীমান্তে ৭০০ গ্রাম ওজনের ৬টি স্বর্ণেরবারসহ আটক ১

ভোলার ইলিশা থেকে সোয়া ৪ হাজার লিটার অবৈধ সয়াবিন তেলসহ ২ জন গ্রেফতার

বায়রা লাইফের গ্রাহকদের কোটি টাকার চেক হস্তান্তর

ভারীবর্ষণে সাতক্ষীরার নিম্নাঞ্চল প্লাবিত চিংড়িঘের ও ফসলী জমি ব্যাপক ক্ষয়ক্ষতি

রুচির দুর্ভিক্ষে উত্থান হয়েছে হিরো আলমের: মামুনুর রশীদ

বাউবিতে সরস্বতী পূজা উৎসব পালিত

ঈদুলফিতরে চলবে আট জোড়া বিশেষ ট্রেন

বাংলাদেশের অসাম্প্রদায়িক পথচলা বাধাগ্রস্ত করলে জনগণ প্রতিহত করবে : খাদ্যমন্ত্রী

কালিয়ায় মূলশ্রী ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী উপহার বিতরণ

ইউএস-বাংলাদেশ বিজনেস কাউন্সিল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ব্রেকিং নিউজ :