300X70
সোমবার , ১৫ ফেব্রুয়ারি ২০২১ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বলিউড অভিনেত্রী দিয়া মির্জার আজ বিয়ে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৫, ২০২১ ১:২৭ অপরাহ্ণ

আনন্দ ঘর ডেস্ক : আজ (১৫ ফেব্রুয়ারি) বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা। গত বছর ব্যবসায়ী বন্ধু বৈভব রেখির সঙ্গে দিয়ার প্রেমের গুঞ্জন শোনা যায়। আর তার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি। মুম্বাইয়ে দিয়ার বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এ সময় উপস্থিত থাকবেন দুই পরিবারের সদস্য ও কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু। ইন্ডিয়া ডটকম এ তথ্য জানিয়েছে।

কুইন্ট ডটকমের এক প্রতিবেদনে জানানো হয়েছে, গত এক বছর ধরে বৈভব রেখির সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন দিয়া মির্জা। আর বৈভব রেখি একজন ব্যবসায়ী। পিরামল ফান্ড প্রা. লিমিটেডের প্রতিষ্ঠাতা তিনি। পিরামল ক্যাপিটাল অ্যান্ড হাউজিং ফাইন্যান্সের সঙ্গেও যুক্ত রয়েছেন। এর আগে সুনিয়ানাকে বিয়ে করেছিলেন বৈভব। এ সংসারে তার একটি কন্যাসন্তান রয়েছে। দিয়ার সঙ্গে এটি তার দ্বিতীয় বিয়ে।

অন্যদিকে নির্মাতা সাহিল সাংঘাকে বিয়ে করেছিলেন দিয়া মির্জা। সিনেমার চিত্রনাট্য শোনাতে গিয়ে দিয়ার সঙ্গে সাহিলের ঘনিষ্ঠতা তৈরি হয়। এরপর ছয় বছর প্রেম করেন তারা। ২০১৪ সালে বিয়ে করেন দিয়া ও সাহিল। কিন্তু গত বছর আগস্টে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই জুটি।

এক যৌথ বিবৃতিতে তারা লেখেন, ‘জীবনের ১১ বছর একসঙ্গে কাটানোর পর আমরা পারস্পরিক সম্মতিতে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমরা বন্ধু থাকব এবং পরস্পরের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা অটুট থাকবে। যদিও আমাদের চলার পথ আলাদা হয়ে গেছে, তবে আমাদের মধ্যে যে বন্ধন ছিল তার জন্য আমরা কৃতজ্ঞ। আমাদের পরিবার, বন্ধু, মিডিয়াকে তাদের ভালোবাসা, সহযোগিতা ও বিষয়টি বোঝার জন্য ধন্যবাদ। এই মুহূর্তে আমাদের প্রাইভেসির বিষয়টি বোঝার জন্য সবাইকে অনুরোধ করছি। এই বিষয়ে আমরা আর কোনো মন্তব্য করব না।’

‘রেহনা হ্যায় তেরে দিল মে’, ‘দম’, ‘সঞ্জু’সহ বেশকিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন দিয়া। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্তে সিনেমা ‘থাপ্পড়’। বর্তমানে তেলেগু ভাষার ‘ওয়াইল্ড ডগ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি সমাজকর্মী হিসেবেও পরিচিত তিনি। এছাড়া ইউএনইপি-এর গুডউইল অ্যাম্বাসেডর দিয়া।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

এ মাসেই সব বিশ্ববিদ্যালয় খুলে দেওয়া হবে: মন্ত্রীপরিষদ সচিব

মন্ত্রী তাজুল ইসলামের সম্পদ ১০ বছরে ১০২ কোটি বেড়েছে

জটলা দেখে কারণ জানতে চাওয়ায় হত্যা!

আজ শুভ জন্মাষ্টমী শ্রীকৃষ্ণের জন্মতিথি

জাতীয় দলের ক্রিকেটার মোঃ ইকবাল হোসেনের পাশে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক

শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে জনতা ব্যাংকের শ্রদ্ধাঞ্জলি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিআইপি হিসেবে আবারো স্বীকৃতি পেলেন রূপালী চৌধুরী

কাল থেকে স্বাস্থ্যবিধি মেনে এবং ধারণ ক্ষমতার সমপরিমাণ যাত্রী নিয়ে নৌযান চলাচল করবে

জনগণের যাতে কোন কষ্ট না হয় সেজন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের আরো ২টি উপশাখার উদ্বোধন

ব্রেকিং নিউজ :