300X70
শনিবার , ২৬ আগস্ট ২০২৩ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বসুন্ধরা কিংসে গোলকিপার আসিফ

প্রতিবেদক
sahana akter
আগস্ট ২৬, ২০২৩ ৯:৩৮ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্কঃ একে একে এলেন ক্লাবগুলোর প্রতিনিধি, বাফুফে কর্মকর্তা, যাদের হাত ধরে বাফুফে এলিট একাডেমির খেলোয়াড়দের বেড়ে ওঠা, স্বপ্ন দেখা, সেই কোচদের অনেকে। সব মিলিয়ে ভিন্ন এক আবহ। দেশের ফুটবলে যে খেলোয়াড় নিলামের ঘটনা এই প্রথম! সেখানে সর্বোচ্চ সোয়া ১৩ লাখ টাকায় বসুন্ধরা কিংসে গেলেন গোলরক্ষক মোহাম্মদ আসিফ।

এলিট একাডেমির খেলোয়াড়দের প্রতি ক্লাবগুলোর ছিল তুমুল আগ্রহ। তাই ‘ব্যক্তিগত আলোচনা’ বন্ধ করে দিয়ে শনিবার রাজধানীর একটি হোটেলে নিলামের আয়োজন করে বাফুফে।

আসিফকে দলে ভেড়াতে কিংস কর্তৃপক্ষকে লড়াই করতে হয়েছে বাংলাদেশ পুলিশ এফসি এবং আবাহনী লিমিটেডের সঙ্গে।

শেষ পর্যন্ত আসিফ এসেছেন কিংসের ঘরেই। নিলামে ডাকা প্রথম নামটি ছিল চন্দন রায়ের। ৫ লাখ ভিত্তিমূল্যের চন্দনকে ৯ লাখে দলে নিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। এছাড়া ফরোয়ার্ড আসাদুল মোল্লাকে ৭ লাখ ৭৫ হাজার টাকায় দলে নিয়েছে আবাহনী লিমিটেড।

৭ লাখ ২৫ হাজার টাকায় সাজেদ হাসান জুম্মনকে দলে নেয় ফর্টিস এফসি। ৪ লাখ করে শ্রী সুমন সোরেন, সিরাজুল ইসলাম রানাকে দলে নেয় ব্রাদার্স।
নিলামের অন্যতম সেরা আকর্ষণ ছিলেন মিরাজুল ইসলাম। ৬ লাখ ৫০ হাজার টাকায় তাকে দলে নিয়েছে ব্রাদার্স ইউনিয়ন।

প্রথম ডাকে অবিক্রিত মো. রুবেল শেখকে দ্বিতীয় ডাকে ভিত্তিমূল্য ৪ লাখ টাকায় দলে নেয় ব্রাদার্স। একই ক্লাবে ভিত্তিমূল্য ৪ লাখ টাকায় যোগ দিয়েছেন সেন্টারব্যাক ইমরান খান। সর্বোচ্চ ৫ ফুটবলারকে দলে ভিড়িয়েছে ব্রাদার্স। একজন করে ফুটবলার নিয়েছে বসুন্ধরা, শেখ রাসেল এবং ফর্টিস এফসি।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :