300X70
শনিবার , ১ জানুয়ারি ২০২২ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় চাঁপাইনবাবগঞ্জে শীতার্তদের মধ্যে শুভ সংঘের কম্বল বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১, ২০২২ ১০:২২ অপরাহ্ণ

প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ : বছরের শুরুর দিনে চাঁপাইনবাবগঞ্জ শহরের হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে জড়ো হয় ৪০০ মানুষ। উদ্দেশ্য একটু শীতে উষ্ণতা পাওয়া। তাদের মাঝে কম্বল বিতরণ করেছে কালের কণ্ঠ শুভসংঘ।

শনিবার সকাল ৯টায় বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে শীতার্তদের হাতে কম্বল তুলে দেন অতিথিরা। সেখানে উপস্থিত থেকে বিদ্যালয়ের শিক্ষক মাহবুবুর রহমান বসুন্ধরা গ্রুপ ও কালের কণ্ঠ শুভসংঘকে ধন্যবাদ জানান।

কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান জানান, বসুন্ধরা গ্রুপ পূর্বেও বিভিন্ন প্রয়োজনে দেশের সাধারণ মানুষের পাশে ছিল। এখনও আছে এবং ভবিষ্যতেও থাকবে।

কালের কণ্ঠের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি জাকির হোসেন পিংকুর সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আশরাফুল হক। তিনি বসুন্ধরা গ্রুপ ও কালের কণ্ঠ শুভসংঘের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ ছাড়াও বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ শুভসংঘের সমন্বয়কারী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ফাইজার রহমান মানি।

এ ছাড়াও জেলার শিবগঞ্জ উপজেলা মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ৩০০ শীতার্তকে কম্বল দেওয়া হয়েছে। কম্বল বিতরণে অগ্রাধিকার দেওয়া হয় বীর মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী, বয়স্ক ও শিশুদের। এ সময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাকিব-আল-রাব্বির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। সংসদ সদস্য বলেন, সরকারের পাশাপাশি বিভিন্ন দুর্যোগ ও বিপদ মোকাবেলায় বেসরকারি সহায়তা সবসময়ই কাম্য।

আরো বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম ও পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম। সকলেই সাধুবাদ জানান বসুন্ধরা গ্রুপ ও কালের কণ্ঠ শুভসংঘকে।

ইউএনও বলেন, বিপদের বন্ধুই প্রকৃত বন্ধু। বসুন্ধরা গ্রুপ সবসময় দেশের মানুষের পাশে দাঁড়িয়ে সেই বন্ধুত্বের পরিচয় দিয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :