300X70
শনিবার , ৮ জানুয়ারি ২০২২ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় নওগাঁয় শুভ সংঘের কম্বল বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৮, ২০২২ ১১:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ছায়রন বেওয়া (১০৫) বছরের বৃদ্ধা। চলাচলের ক্ষমতা নেই বললেই চলে। তারপরও লাঠিতে ভর করে তার এক স্বজনের সাথে কম্বল নিতে আসেন। কম্বল হাতে পেয়েই তার মুখে দেখা যায় বিজয়ের হাসি। নওগাঁর রাণীনগর উপজেলার কাশিমপুর ইউনিয়নের কুজাইল বাজারে এমন আরো ৩শ’ অসহায় ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে কালের কণ্ঠ শুভসংঘ। বসুন্ধরা গ্রুপের সহায়তায় শনিবার এলাকার দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কম্বল পেয়ে ছায়রন বেওয়া বলেন, শীতের শুরুতেই অনেক কষ্ট পাচ্ছিলাম। শীত নিবারণের জন্য প্রয়োজনীয় কাপড় চোপড় না থাকায় চুলার পাড়ে খাড়-কুঠি জ্বালিয়ে আগুন পোহায়ে কোন মতে শীত তাড়াচ্ছি। তোমরা হামাক যে কম্বল দিলিন খুশি হছি বারে। আল্লাহ তোমাকোক ভালো করুক।

নওগাঁর বদলগাছীতে কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে বসুন্ধরা গ্রুপের সহায়তায় বদলগাছীর চকরমনাথ আবাসন প্রকল্পসহ ৩০০ জনকে শীতবস্ত্র বিতরণ করা হয়।

কম্বল পেয়ে আবাসন প্রকল্পের পরি ও আব্দুর রাজ্জাক বলেন, ‘এখানে আমরা ৩০টি পরিবার দীর্ঘ ১৪ বছর ধরে বসবাস করছি। কোনো দিন কেউ শীতের কাপড় দেয়নি। আজ প্রথম বসুন্ধরা আমাদের জন্য কম্বল দিল। আমরা বসুন্ধরার মালিক ও পরিবারের জন্য দোয়া করি।’

এর আগে, দুপুর সাড়ে ১২টায় উপজেলা সদরে সরকারি পাইলট হাইস্কুল মাঠে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান বলেন, ‘দেশে ৬০ হাজার শীতার্থদের মাঝে শুভসংঘের মাধ্যমে শীতবস্ত্র পৌঁছে দেওয়ার নির্দেশনা দিয়েছেন বসুন্ধরা গ্রুপের মাননীয় চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান স্যার। বসুন্ধরার এই উপহার দেশের অসহায় দরিদ্রদের কাছে পৌঁছে দেওয়ার লক্ষ্যে সার্বিক কাজ করছে কালের কণ্ঠ শুভসংঘ।’

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :