300X70
সোমবার , ২৮ জুন ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বসুন্ধরা গ্রুপ-অ্যাজলিউশন সফটওয়্যারের মধ্যে সমঝোতা চুক্তি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২৮, ২০২১ ৮:১৬ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : বসুন্ধরা গ্রুপের সেক্টর-এ এর এইচআর ডিভিশন ও অ্যাজলিউশন সফটওয়্যার ইঞ্জিনিয়ার্স লিমিটেডের মধ্যে গত ২২ জুন একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সব এইচআর কার্যাবলী একটি স্বয়ংক্রিয় প্লাটফর্মে রুপান্তরের সুবিধার্থে বিআইএইচকিউ-২ এর সেন্ট্রাল কনফারেন্স রুমে এ স্বাক্ষর অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

বসুন্ধরা গ্রুপের সেক্টর-এ এর এইচআর ডিভিশন বর্তমানে ইমপ্রেস সফটওয়্যারের মাধ্যমে সীমিত আকারে স্বয়ংক্রিয়ভাবে এইচআর কার্যাবলী সম্পাদন করে যাচ্ছে। তবে এই সমঝোতা স্মারক চুক্তি সর্বপ্রকার এইচআর কার্যাবলী সম্পূর্ণ স্বয়ংক্রিয়ভাবে সম্পাদনের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে।

অ্যাজলিউশন সফটওয়্যার অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড ইমপ্রেস সফটওয়্যারের একক ডেভেলপার হিসেবে কাজ করে আসছে এবং এটি প্রতিষ্ঠালগ্ন থেকে গত কয়েক বছর ধরে দেশে একটি সফল স্বয়ংক্রিয় সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

সমঝোতা স্মারক চুক্তিতে নিজ নিজ পক্ষে স্বাক্ষর করেন বসুন্ধরা গ্রুপের সেক্টর-এ এর প্রধান মানবসম্পদ কর্মকর্তা ক্যাপ্টেন শেখ এহসান রেজা (অব.) এবং অ্যাজলিউশন সফটওয়্যার অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদুর রহমান।

অনুষ্ঠানে সেক্টর-এ ও ইডব্লিউপিডি এর কোম্পানি সেক্রেটারি এম নাসিমুল হাই, এসসিডি-সার্ভিস ইন্ডাষ্ট্রির বিভাগীয় প্রধান সৈয়দ ফরহাদ আলী রেজা, বিএলপিজিএল, এসআইসিএল অ্যান্ড বিএসইএল-নিউ শিপবিল্ডিং প্রজেক্টসের বিভাগীয় প্রধান (মানবসম্পদ) সাদ তানভীর, কোঅর্ডিনেটর টু মাননীয় ভাইস চেয়ারম্যান এবং আইসিসিবির হেড অব ক্যাটারিং আব্দুর রহমান, বিএলপিজিএল এবং এসআইসিএল বিভাগীয় প্রধান (সেলস) মো. জাকারিয়া জালাল, মহাব্যস্থাপক (হেড অব বাল্ক সেলস) মো. রেদোয়ানুর রহমান, সিআইও (আইটি) সিফাত জাহান নূর, উপ-মহাব্যবস্থাপক (আইএসি) মো. মাকসুদ আলম, বসুন্ধরা গ্রুপের সেক্টর-এ এর সহ. মহাব্যবস্থাপক (মানবসম্পদ) মো. কিবরিয়া সহ আরও অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :