300X70
শুক্রবার , ১৬ ডিসেম্বর ২০২২ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউটে মহান বিজয় দিবস উদযাপিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৬, ২০২২ ৮:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট (বিজেআরআই) এর গৃহীত বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে সকল কর্মকর্তা এবং কর্মচারীদের অংশগ্রহণের মাধ্যমে সূর্যোদয়ের সাথে সাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-সহ মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের যথাযথ মর্যাদায় স্মরণ করে জাতীয় পতাকা উত্তোলন করেন অত্র প্রতিষ্ঠানের মাননীয় মহাপরিচালক কৃ‌ষি‌বিদ ড. মোঃ আবদুল আউয়াল।

এ সময়কালে উপস্থিত ছিলেন বিজেআরআই এর পরিকল্পনা প্রশিক্ষণ ও যোগাযোগ বিভাগের পরিচালক কৃষিবিদ মোঃ রফিকুল ইসলাম, প্রশাসন ও অর্থ বিভাগের পরিচালক কৃষিবিদ ড. এস এম মাহবুব আলী, কৃষি বিভাগের পরিচালক কৃষিবিদ ড. নার্গীস আক্তার, কারিগরি বিভাগের পরিচালক মোঃ মোসলেম উদ্দিন, জুট টেক্সটাইল বিভাগের পরিচালক ড. ফেরদৌস আরা দিলরুবা, সকল বিভাগের মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা, ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা, বৈজ্ঞানিক কর্মকর্তা সহ সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ।

পতাকা উত্তোলন কর্মসূচি শেষে স্বাধীনতা যুদ্ধের শহীদদের রুহের মাগফিরাত কামনা করে এবং বিজেআরআই এর মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

পরবর্তীতে প্রতিষ্ঠানটির উদ্যোগে “জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার” শীর্ষক আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শনের আয়োজন করা হয়।

সেখানে বক্তারা বঙ্গবন্ধুকে নিয়ে এবং মুক্তিযুদ্ধের সময়কাল নিয়ে স্মৃতিচারণ করে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে বিজেআরআই-কে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :