300X70
রবিবার , ২৫ জুন ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাংলালিংকের উন্নত ডিজিটাল সেবা ব্যবহার করবে কেমিস্ট ল্যাবরেটরিজ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২৫, ২০২৩ ৪:১৯ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক কেমিস্ট ল্যাবরেটরিজ-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। নতুন এই অংশীদারিত্বের আওতায় দ্রুত বর্ধনশীল এই ফার্মাসিটিক্যাল কোম্পানির কর্মচারীদেরকে বিভিন্ন ধরনের ডিজিটাল সেবা প্রদান করবে বাংলালিংক। সেবাগুলির মধ্যে রয়েছে কর্পোরেট সংযোগ, ডেটা সংযোগ, ওকলা স্বীকৃত দ্রুততম ফোরজি ইন্টারনেট, এমকানেক্স, এসএমএস ব্রডকাস্ট, ফিল্ড ফোর্স লোকেটার ইত্যাদি।

বাংলালিংকের এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ. তানজিন এবং কেমিস্ট ল্যাবরেটরিজ লিমিটেড-এর ডিরেক্টর রাকিব রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটিতে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর হেড অফ কী সেগমেন্ট সাদ মো. ফয়জুল করিম, বাংলালিংক-এর হেড অব এন্টারপ্রাইজ অপারেশন্স মো. আহাসান হাবিব, কেমিস্ট ল্যাবরেটরিজ লিমিটেড-এর চিফ অপারেটিং অফিসার মো. আবদুল্লাহ আল ফারাবী এবং কেমিস্ট ল্যাবরেটরিজ লিমিটেড-এর এইচআর অ্যান্ড অ্যাডমিন ডেপুটি ম্যানেজার নাসির উদ্দিন গাজী।

বাংলালিংকের এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ. তানজিন বলেন,” একটি ডিজিটাল অপারেটর হিসেবে আমরা এই অংশীদারিত্বের মাধ্যমে কেমিস্ট ল্যাবরেটরিজ লিমিটেড-এর কর্মচারীদেরকে উদ্ভাবনী ডিজিটাল সেবা দিতে পেরে আনন্দিত। আমরা আশা করি, তারা বাংলালিংকের ওকলা স্বীকৃত দ্রুততম ফোরজি নেটওয়ার্কসহ বিভিন্ন অত্যাধুনিক ডিজিটাল সেবা উপভোগ করবেন। এই সেবাগুলি প্রদানের লক্ষ্য হলো উন্নত সংযোগ দেওয়ার পাশাপাশি ডিজিটাল অভিজ্ঞতাকে নতুন উচ্চতায় পৌঁছে দেওয়া।”

কেমিস্ট ল্যাবরেটরিজ লিমিটেড-এর ডিরেক্টর রাকিব রহমান বলেন, “এই চুক্তির মাধ্যমে বাংলালিংকওর সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা আনন্দিত। দ্রুততম ফোরজি নেটওয়ার্ক এবং বিভিন্ন ধরনের ডিজিটাল সেবা নিয়ে বাংলালিংক কোটি কোটি গ্রাহকের পছন্দের টেলিকম অপারেটরে পরিণত হয়েছে। এই অংশীদারিত্ব আমাদেরকে তাদের উন্নত সুবিধাগুলি ব্যবহার করার সুযোগ দেবে।”

বাংলালিংক নতুন ও আরও উন্নত সুবিধা নিয়ে আসার মাধ্যমে গ্রাহকদের অভিজ্ঞতার মান বৃদ্ধিতে প্রতিজ্ঞাবদ্ধ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :