300X70
সোমবার , ৫ জুন ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

করতোয়া নদীর উপর ১৬০ মিটার দৈর্ঘ্য পিসি গার্ডার ব্রীজে ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৫, ২০২৩ ৯:৫৮ অপরাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাইয়াগঞ্জ-বিশ্বনাথপুর সড়কে করতোয়া নদীর উপর ৩৬ কোটি৩১ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত ১৬০ মিটার দৈর্ঘ্য পিসি গার্ডার ব্রীজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্তাপন করা হয়েছে। ব্রীজের দুই পাশে ভায়াডাক্ট সহ মোট ৩৫২ মিটার ব্রীজ নির্মিত হবে। এলজিইডি ব্রীজটির নির্মাণকাজ বাস্তবায়ন করবে।

সোমবার দুপুরে গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী এই নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী ছাবিউল ইসলাম, গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র মুকিতুর রহমান রাফি, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফ হোসেন, থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন। কাইয়াগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে গুমানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান এস.এম রিপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সরকারের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি ছাড়াও বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী আতিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম বিরু, সহ-সভাপতি আলতামাসুল ইসলাম প্রধান শিল্পী, যুগ্ম সাধারণ সম্পাদক মিঞা আসাদুজ্জামান হিরু, যুগ্ম সাধারণ সম্পাদক ও দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ র ম শরিফুল ইসলাম জর্জ, উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রভাষক তরিকুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠানে গোবিন্দগঞ্জ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্রীজটি নির্মিত হলে দরবস্ত ইউনিয়নের অর্ধ লক্ষ মানুষের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণের পাশাপাশি দুর্ভোগ লাঘব হবে। এই এলাকার মানুষ প্রতিদিন প্রায় ১৫/১৬ কিলোমিটার ঘুর পথে উপজেলা সদরে যাতায়াত করে।

বিকেলে এমপি মনোয়ার হোসেন চৌধুরী রাজহার ইউনিয়নের পানিতলা উচ্চ বিদ্যালয়ের একতলা বিশিষ্ট একােেডমিক ভবনের উর্দ্ধোমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন। শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ১ কোটি ১লক্ষ টাকায় ব্যয়ে এ উন্নয়ন কাজের বাস্তবায়ন করবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :