300X70
শনিবার , ২৬ নভেম্বর ২০২২ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

‘মানুষকে ঠকাইনি, বরং ঠকেছি’

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২৬, ২০২২ ৪:৩৬ অপরাহ্ণ

আনন্দ ঘর ডেস্ক : নিজের হাতে নিজেকে শেষ করে দেওয়ার মতো মেয়ে নই আমি। অনেক কষ্ট করে পরিস্থিতির সঙ্গে লড়াই করে নি জেকে গড়ে তুলছি। তবে জীবনে কোনো মানুষকে ঠকাইনি, বরং ঠকেছি। কথাগুলো বলছিলেন নবাগত নায়িকা রাজ রীপা।

খুব ধীর গতিতে হলেও দর্শকদের সামনে ক্রমশ প্রকাশ্যে আসছেন সময়ের সেনসেশন রাজ রীপা। তার সিনে ক্যারিয়ার যেভাবে তুঙ্গে থাকার কথা ঠিক সেভাবে না হওয়াটাই এক বিস্ময় মনে করেন দর্শকরা। নায়িকাসুলভ গঠন ও অভিনয়ের নিপুণতায় ভরপুর এক নায়িকা। তবে সৌন্দর্যকে ফুটিয়ে তুলতে যে সিনেমাটিক চরিত্র লিড করতে হয় এবার হয়তো তার দেখা পাবেন রীপা।

এরপরও নিজের জার্নিটা চালিয়ে গেছে এই নায়িকা। গত বৃহস্পতিবার আরেকটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। সিনেমাটির নাম ‘ব্যাচেলর ইন ট্রিপ’। সিনেমাটি পরিচালনা করছেন নাসিম সাহনিক এবং প্রযোজনা করছেন মামুনুর রহমান। সিনেমাটি পোডাক্টশন করবে অ্যামাজন ফিল্ম।

সব মিলিয়ে দারুণ সময় পার করছেন নায়িকা রাজরীপা। এর মধ্যে গতকাল তাঁর প্রিয় দল ব্রাজিল জয় লাভ করায় আনন্দটা দ্বিগুণ হয়ে গেলো বলে জানান তিনি। রাজ রীপা বলেন, ‘নতুন ছবি ‘ব্যাচেলর ইন ট্রিপ’ এবং মুক্তির অপেক্ষায় আরো দুইটি ছবি আছে।

‘ব্যাচেলর ইন ট্রিপ’ সিনেমা সম্পর্কে রাজ রীপা বলেন, এটি হচ্ছে একটি ট্রাভেল স্টোরি। এই সিনেমায় আমার চরিত্রের নাম মিম। যে একজন ভার্সিটির স্টুডেন্ট থাকে। যদিও এখনো নায়ক ঠিক কারা হয়নি। ঠিক হলে আমার দর্শদের জানাবো।’
ঢালিউডের নবাগত নায়িকা রাজ রিপা এরইমধ্যে অভিনয় করেছেন ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমায়। ‘মুক্তি’ ছবিতে নামভূমিকায় অভিনয় করবেন রাজ রিপা।

আগামী ২৪ ডিসেম্বর থেকে নোয়াখালীতে ছবিটির শুটিং শুরু হবে। পরিচালক জানান, পুরো ছবিটির সংলাপ লেখা হয়েছে নোয়াখালীর আঞ্চলিক রীতিতে। তাই এই রীতি শিখতে হচ্ছে তাঁকে। রাজ রিপার নানাবাড়ি নোয়াখালীতে, তাই শিখতে খুব একটা বেগ পেতে হয়নি।

তিনি বলেন, ‘কিছুদিন আগে নানাবাড়িতে গিয়েছিলাম। টানা ১৫ দিন নোয়াখালীর রীতি অনুশীলন করেছি। ভালোই বলতে পারছি।’
রাজ রিপা জানান, ছবির চরিত্রের প্রস্তুতির জন্য মার্শাল আর্টেও প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। শিখেছেন মোটরসাইকেল ও সাইকেল চালানো।

এই করোনাকালেই খুলনাতে বাবার কাছে গিয়েছিলেন মোটরসাইকেল শিখতে। সেখানে জুস্ট নামের এক প্রশিক্ষকের কাছে বাইক চালানো শিখেছেন। ছবিতে রিপার বিপরীতে অভিনয় করবেন ৯ অভিনেতা। এই ৯ নায়ক হলেন আনিসুর রহমান মিলন, রাশেদ মামুন অপু, আমান রেজা, আদর আজাদ, আরজু, সাইফ খান, খিজির হায়াত খান, আরিফিন জিলানি ও ক্রিস্টিয়ানো তন্ময়।

এ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। আরও একটি সিনেমায় যুক্ত হয়েছেন এই অভিনেত্রী। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিতব্য সিনেমার নাম ‘ময়না’। নারীকেন্দ্রিক সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন রাজ রিপা। আলিম উল্লাহ খোকনের গল্পে সিনেমাটির চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করছেন তরুণ নির্মাতা মনজুরুল ইসলাম মেঘ।

প্রথমবারের মতো একটি ওয়েব সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি। নাম ‘রক্ষা’। এরইমধ্যে এতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। ঈদের পর ওয়েব ফিল্মটির কাজ শুরু হবে বলে জানান রিপা। এ ছাড়াও অভিনেত্রীর হাতে রয়েছে লেখক হুমায়ুন আজাদের উপন্যাস ‘১০,০০০ এবং আরও ১টি ধর্ষণ’ অবলম্বনে নির্মিত চলচ্চিত্রটি। শিগগিরই সিনেমাটির শুটিং শুরু হবে।

এর আগে সামাজিকমাধ্যমে এক স্ট্যাটাসে এই নায়িকা আশঙ্কা করছেন তাকে মেরে ফেলা হতে পারে। শুধু তাই নয়; সড়ক দুর্ঘটনায় হত্যা কিংবা মেরে আত্মহত্যা হিসেবেও চালিয়ে দিতে পারে বলে জানিয়েছেন তিনি।

তখন স্ট্যাটাসে রাজ রিপা লেখেছেন, জানি আল্লাহ তাআলার হুকুম ছাড়া গাছের পাতাও নড়ে না। তবু নিজের সান্ত্বনায় বলছি, আমার সঙ্গে যদি কোনা খারাপ কিছু হয়- যেমন, দুর্ঘটনার আহত বা নিহত অথবা সুইসাইড করার কোনো খবর আসে তাহলে বুঝেু নিতে হবে এটা কোনো প্রকৃতি নয়, কোনো না কোনো মানুষের মাধ্যমে হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বিএনপিকে চার দেয়ালে সীমাবদ্ধ না থেকে বিশ্বপরিস্থিতির দিকে তাকানোর পরামর্শ তথ্যমন্ত্রীর

জনতা ব্যাংকে আন্তর্জাতিক নারী দিবস পালিত

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে নেতাকর্মীদের ঢল

হজ প্যাকেজ কেন অবৈধ ঘোষণা হবে না জানতে হাইকোর্টের রুল

পার্সেল পাঠানোর কথা বলে প্রতারণা, ৭ বিদেশি নাগরিক আটক

গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হলেন আজমত উল্লা

স্বামীকে বাঁচাতে কিডনি দিয়ে অসুস্থ স্ত্রী, সুস্থ হয়ে লালসার শিকার নিজের মেয়ে; অতঃপর…

হাত বদলে সবজির দাম বাড়ে দ্বিগুণ!

এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষ, বহু হতাহতের শঙ্কা

ডিজিটাল বাণিজ্য হতে হবে বহুপাক্ষিক : মোস্তাফা জব্বার

ব্রেকিং নিউজ :