300X70
বৃহস্পতিবার , ৬ এপ্রিল ২০২৩ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাংলালিংক ও সোনালী ব্যাংকের চুক্তি স্বাক্ষর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৬, ২০২৩ ৭:৩৬ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক শীর্ষস্থানীয় রাষ্ট্রীয় মালিকানাধীন বাণিজ্যিক ব্যাংক সোনালী ব্যাংক লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায় সোনালী ব্যাংকে লিমিটেড-এর কর্মীরা বাংলালিংক-এর সংযোগ, দ্রুততম ইন্টারনেট, এমকানেক্স, এসএমএস ব্রডকাস্ট সুবিধা এবং মানসম্মত ডিজিটাল সেবা ব্যবহার করবেন।

বাংলালিংকের এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন ও সোনালী ব্যাংক লিমিটেডের এসট্যাবলিশমেন্ট ডিপার্টমেন্টের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ারিং মো. আবুল বাশার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটিতে বাংলালিংক-এর পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, হেড অফ স্ট্র্যাটেজিক বিজনেস এস এম শামসুর রহমান, হেড অফ এসএমই, এন্টারপ্রাইজ বিজনেস, মো. মাহমুদুল হাসান। সোনালী ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) নিরঞ্জন চন্দ্র দেবনাথ, সঞ্চিয়া বিনতে আলী ও সুভাষ চন্দ্র দাস।

বাংলালিংকের চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান বলেন, “একটি ডিজিটাল অপারেটর হিসেবে আমরা সবসময় গ্রাহকদের ও আমাদের সেবাগ্রহণকারী প্রতিষ্ঠানগুলিকে সেরা ডিজিটাল সুবিধা প্রদান করার চেষ্টা করি।

দেশের শীর্ষস্থানীয় রাষ্ট্রীয় মালিকানাধীন বাণিজ্যিক ব্যাংকের সাথে আমাদের অংশীদারিত্ব দেশব্যাপী মানসম্পন্ন সেবা প্রদানে বাংলালিংক-এর সক্ষমতা নির্দেশ করে। বাংলালিংক-এর উপর আস্থা রাখার জন্য আমরা সোনালী ব্যাংকের কাছে কৃতজ্ঞ এবং আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি বাংলালিংক-এর সেবার মাধ্যমে প্রতিষ্ঠানটির কর্মীরা উপকৃত হবেন।”

সোনালী ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) নিরঞ্জন চন্দ্র দেবনাথ বলেন, “দেশের দ্রুততম মোবাইল নেটওয়ার্কের সাথে এই অংশীদারিত্ব করতে পেরে আমরা আনন্দিত। নিরবচ্ছিন্ন সংযোগ ও উন্নত ডিজিটাল সেবা প্রদানের মাধ্যমে বাংলালিংক অনেক গ্রাহক ও প্রতিষ্ঠানের কাছে গ্রহণযোগ্যতা অর্জন করেছে। এই অংশীদারিত্বের মাধ্যমে আমাদের কর্মীরা এই সুযোগগুলি কাজে লাগাতে পারবেন।”

বাংলালিংক গ্রাহকদের জন্য উন্নত মানের ডিজিটাল সেবা নিয়ে আসতে থাকবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

জাতির পিতার ১০১তম জন্মদিনে বিডিইউ উপাচার্যের শ্রদ্ধা

বিষাক্ত মদ পানে অসুস্থদের মধ্যে আরও একজনের মৃত্যু

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক

বন্ধ হচ্ছে গুগল ফটোসের বিনামূল্যের সেবা

ঈদের দিন গণভবনে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী

রোহিঙ্গাদের স্বদেশ প্রত্যাবাসনে পদক্ষেপ নিতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি রাষ্ট্রপতির আহ্বান

‍‍‍‍‍তিন জেলায় আরো চাল,নগদ টাকা ও শুকনো খাবার বরাদ্দ

সাপের ছোবলে হাসপাতালে শাবিপ্রবির শিক্ষার্থী

প্রবাসী আয় বিতরণে যমুনা ব্যাংক ও বিকাশ-এর চুক্তি

রাতে চিড়িয়াখানার ভেতরে রহস্যময় প্রাণী, সাহায্য চাইছে কর্তৃপক্ষ

ব্রেকিং নিউজ :