300X70
বুধবার , ২৫ আগস্ট ২০২১ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাজারে এলো জেডটিইর ‘সাশ্রয়ী’ স্মার্টফোন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৫, ২০২১ ৩:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: বাংলাদেশে প্রযুক্তিগত অন্তর্ভূক্তি বাড়ানোর লক্ষ্যে ব্লেড সিরিজের ‘সাশ্রয়ী’ দুটি স্মার্টফোন নিয়ে আসলো আন্তর্জাতিক টেলিযোগাযোগ প্রযুক্তি প্রতিষ্ঠান জেডটিই কর্পোরেশন।

সম্প্রতি (মঙ্গলবার) ফোনের স্থানীয় অংশীদার আনিরা ইন্টারন্যাশনাল লিমিটেড এর প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে জেডটিই বাংলাদেশের কর্মকর্তারা ফোন দুটির পরিচয় করিয়ে দেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেডটিই কর্পোরেশন বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা ভিনসেন্ট লিউও।

আরো উপস্থিত ছিলেন আনিরা ইন্টারন্যাশনাল লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আশরাফ উদ্দিন, পরিচালক মারজানা বিনতে আশরাফ, ফারিজা বিনতে আশরাফ এবং সাফওয়ান আহমেদ আয়ান।

জেডটিই ব্লেড এল২১০ এবং ভি২০২০ মডেলের স্মার্টফোনগুলি যথাক্রমে ৫,৯৯০ এবং ১২,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে । জেডটিই ব্লেড এল২১০ এ ১ জিবি র‍্যাম, ৩২ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ এবং ৬ ইঞ্চি ডিসপ্লে সহ পরিচলন ব্যবস্থায় রয়েছে অ্যান্ড্রয়েড গো। পাশাপাশি ব্লেড ভি২০২০ এ অ্যান্ড্রয়েড ১০ এর ৬ দশমিক ৮২ ইঞ্চির পর্দার সাথে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে ।

জেডটিই কর্পোরেশন বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা ভিনসেন্ট লিউও বলেন, জেডটিই ইতিমধ্যেই চীন, ইউরোপ এবং দক্ষিণ এশিয়ার বাজারে সবচেয়ে জনপ্রিয় মোবাইল নির্মাতাদের মধ্যে একটি। বাংলাদেশের বাজারে অফিসিয়ালি জেডটিই এর ডিভাইসগুলি আনতে পেরে আমরা খুবই আনন্দিত।

আনিরা ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব আশরাফ উদ্দিন বলেন: ” জেডটিই এর এই মার্কেট সেগমেন্টের ডিভাইসগুলি আমাদের পোর্টফোলিওতে যুক্ত করতে পেরে আমরা অবশ্যই আনন্দিত।”
ডিভাইসগুলি দেশের সব ঐতিহ্যবাহী মোবাইল ফোনের আউটলেটে পাওয়া যাচ্ছে ।

অনিরা ইন্টারন্যাশনাল লিমিটেড সম্পর্কে:
অনিরা ইন্টারন্যাশনাল লিমিটেড বাংলাদেশের সব ধরণের স্মার্টফোন এবং ফিচার ফোনের অন্যতম প্রধান নির্মাতা। ২০১৭ সাল থেকে তারা বাংলাদেশে বাজেট-বান্ধব মোবাইল ডিভাইস উৎপাদনের লক্ষ্যে কাজ করছে এবং তাদের এসএমটি ও একসেসোরি ফ্যাক্টরি খুব অল্প সময়ের মধ্যেই খুলতে চলেছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :