300X70
শনিবার , ২৫ ডিসেম্বর ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বান্দরবানে ঝর্ণার পানিতে তলিয়ে এক পর্যটকের মৃত্যু, নিখোঁজ আরো ২ জন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৫, ২০২১ ১২:৩০ পূর্বাহ্ণ

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে পাহাড়ি ঝর্ণায় গোসল করতে গিয়ে এক পর্যটকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো দুই পর্যটক পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ রয়েছে। শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুরে রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের বাদুড়া ঝর্ণায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানিয়রা জানায়, নারায়ণগঞ্জ থেকে ১০জন পর্যটক গত ২২ ডিসেম্বর সকালে বান্দরবান ভ্রমণে আসে। পরে শুক্রবার দুপরে তারা সবাই বাদুড়া ঝর্ণায় গোসল করতে গেলে দুপুর ৩ টার দিকে পানির স্রোতে ২ জন নিখোঁজ হয়ে যায়।

এসময় ঘটনাস্থলে পানিতে ডুবে মারিয়া ইসলাম (১৯) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়। পানিতে তলিয়ে এখনো নিখোঁজ রয়েছে আহনাফ আকিব (২২) ও মারিয়া আদনীন (১৯) নামে ২ জন শিক্ষার্থী।

এদিকে, ঘটনার পর বিকেল ৪ টায় মারিয়া ইসলামকে উদ্ধার করে স্থানীয়রা বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার গুণজন চৌধুরী তাকে মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে ট্যুরিস্ট পুলিশ বান্দরবান জোনের উপ-পুলিশ পরিদর্শক মো. এরহাদ হোসেন বলেন, ঝর্ণার পানিতে ডুবে একজনের পর্যটকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় পানিতে তলিয়ে এখনো নিখোঁজ রয়েছে আরো ২জন। তাদের উদ্ধারে ফায়ার সার্ভিস ও ট্যুরিস্ট পুলিশের সদস্যরা কাজ করছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :