300X70
মঙ্গলবার , ৯ আগস্ট ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বান্দরবানে ভয়াবহ আগুনে ৭ দোকান ভষ্মীভূত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৯, ২০২২ ১২:০৬ অপরাহ্ণ

বান্দরবান প্রতিনিধি : বান্দরবান গোয়ালিয়াখোলা এলাকার চেমীরমূখ বাজারে আগুনে ৭টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে । মঙ্গলবার (৯ আগস্ট) ভো‌রে একটি মোটর সাই‌কেল সার্ভিসিং সেন্টার থেকে এ আগুনের সূত্রপাত হয় ফায়ার সার্ভিস নিশ্চিত করেছেন।
ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, ভোরে হঠাৎ করে মোটরসাইকেল সার্ভিসিং সেন্টার থেকে আগুন লেগে যায়। এসময় মূহুর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এসময় বাইক সার্ভিসিং সেন্টারে রাখা দুইটি বাইক, একটি কীটনাশক দোকান, একটি তেলের দোকান, একটি মুদির দোকান ও ঔষধের  ফার্মেসী’সহ মোট ৭টি দোকান পুরোপুরি পুড়ে ছাই হয়ে যায়।
পরে মসজিদের মাইকে ও ৯৯৯ নাম্বারে কল করে বিষয়টি জানে পুলিশ এবং ফায়ার সার্ভিস। পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস এসে একঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমান ৩০ থেকে ৩৫ লাখ হতে পারে বলে স্থানীয়রা জানিয়েছেন।
এ ব্যাপারে বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. ফরিদ আহমেদ বলেন, ভোর ৭ টার দিকে  আগুন লেগে ৭টি দোকান পুড়ে গেছে। এলাকাবাসীর সহযোগিতায় আমাদের টিম দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমান এখনো নির্ণয় করা হয়নি।
তবে মোটরসাইকেলের গ্যারেজ থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে বলেও তিনি জানান।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :