300X70
রবিবার , ৩১ জানুয়ারি ২০২১ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বারুইপুরে ১২৫ কেজি গাঁজাসহ আটক দুই পাচারকারি ৪ দিনের রিমান্ডে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৩১, ২০২১ ১১:১৯ পূর্বাহ্ণ

কলকাতা থেকে মনোয়ার ইমাম: বারুইপুরে ১২৫ কেজি গাঁজাসহ দুই পাচারকারিকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। আগাম খবর পেয়ে পশ্চিম বাংলার দক্ষিণ চব্বিশ পরগনা জেলার বারুইপুর জেলা পুলিশ-এর অধীনে বারুইপুর থানা ও বারুইপুর জেলা গুন্ডা দমন শাখার উদ্যোগে অভিযান চালিয়ে আজ রোববার বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করেছে।
পরে দেশটির আদালত ওই দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ড মঞ্জুর করে।

এ অভিযানের নেতৃত্বে দিয়েছেন বারুইপুর থানার আইসি দেবপ্রসাদ বাবু ও বারুইপুর জেলা পুলিশের গোয়েন্দা পুলিশের প্রধান লক্ষী বিশ্বাসের সহযোগী পুলিশ অফিসরা। এদিন একটি টিক টক গাড়িতে করে গরুর খাবার ভুষির মধ্যে লুকিয়ে উড়িষ্যার সীমান্ত জেলা গান্জাম ও ময়ূরভন্জ জেলা থেকে এ গাঁজা নিয়ে আসছিল।

কিন্তু তার আগেই খবর পেয়ে ছুটে আসেন বারুইপুর জেলা পুলিশ দাপুটে পুলিশ অফিসার ইনচার্জ দেবপ্রসাদ বাবু ও বারুইপুর জেলা গোয়েন্দা পুলিশ এর দক্ষ অফিসার ইনচার্জ লক্ষী রতন বিশ্বাস নেতৃত্বে বিশাল টিম।

তাদেরকে বারুইপুর থানার শঙ্করপুর এলাকায় গাড়ির ধরে ফেলে এবং সঙ্গে সঙ্গে গাড়িতে তল্লাশি চালিয়ে ১২৫ কেজি গাঁজা উদ্ধার করে। যার বাজার মূল্য প্রায় কয়েক কোটি টাকা এবং গাঁজা পাচার কান্ডে জড়িত মূল পান্ডা সৌমেন মহাপাত্র ও সোমেন মন্ডল বলে দুই জনকে গ্রেপ্তার করে।

পরে তাদেরকে বারুইপুর জেলা পুলিশ আদালতে হাজির করা হয়। বারুইপুর জেলা আদালতের এসডিজি এমওইজনকে চার দিনের পুলিশ রিমান্ডে নিয়ে যেতে বলেছে।ধৃত ব্যাক্তিদের কাছ থেকে জানতে চাইবে এই পাচার কান্ডে কারা কারা যুক্ত আছে।

এবং এই পাচার কান্ডে সঙ্গে কোনো আন্তর্জাতিক গাঁজা পাচার কারি যুক্ত আছে কি না। কারণ ভারত ও বাংলাদেশের সুন্দর বনের সীমান্ত দিয়ে বহু মাল পাচার হয় গোপন এ এবং সুযোগ পেলে তারা ভারত থেকে গাঁজা নিয়ে বাংলাদেশের সীমান্ত বত্তী এলাকা দিয়ে দেশের বিভিন্ন যায়গায় ছড়িয়ে বিক্রি করে থাকে। কিছু দিন আগে পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনা জেলার বারুইপুর জেলা পুলিশ দুই মহিলা গাঁজা পাচার কারিকে গ্রেপ্তার করেছিল।

তাদের কাছ থেকে নগদ সাত লক্ষ টাকা এবং কয়েক লাখ টাকার গাঁজা উদ্ধার করে।এই নিয়ে বারুইপুর জেলা পুলিশের তৎপরতায় উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ গাঁজা। বারুইপুর জেলা পুলিশ সুপার মাননিবাস সেন এই পি এস ও বারুইপুর জেলা পুলিশ জোনাল এ এস পি ইন্দ্র জিৎ বাসু র নির্দেশ বিভিন্ন যায়গায় নাকা চেকিং ও আগ্নেয়াস্ত্র ও বেআইনি জিনিস পত্র সহ গাঁজা এবং মদ উদ্ধার করা হচ্ছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

অবশেষে ছাড়পত্র পেলো ‘চরিত্র’

এশিয়া ফুটবলের উন্নয়নে শেখ রাসেল ক্রীড়াচক্র এবং ইষ্ট বেঙ্গল ক্লাব যৌথ ভাবে কাজ করবে

বিকাশ অ্যাপ থেকে মাসিক সঞ্চয় সেবা নিয়েছেন তিন লক্ষাধিক নারী

চট্টগ্রামে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ: নিহতের সংখ্যা বেড়ে ৫

বিকাশ ও নগদের মাধ্যমে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎকারী চক্রের ৯ সদস্য গ্রেফতার

“ধর্ষণের আইনের অপব্যবহার শুরু হয়ে গেছে!”

সাভারে ডাকাতি মামলার পলাতক ৩ আসামি গ্রেফতার

আর্মি সার্ভিস কোরের রিক্রুট ব্যাচ-২০২২ এর শপথ গ্রহণ ও সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

ফেসবুক নিয়ে সাবেক কর্মীর বিস্ফোরক অভিযোগ

অপ্রয়োজনে বের হওয়ায় রাজধানীতে ১৭ জনকে জরিমানা, ৩ জন আটক

ব্রেকিং নিউজ :