300X70
রবিবার , ২০ ফেব্রুয়ারি ২০২২ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে সুপারভাইজারসহ নিহত ২

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২০, ২০২২ ১:৫১ অপরাহ্ণ

সংবাদদাতা, ঝালকাঠি : ঝালকাঠির রাজাপুর উপজেলায় বাস ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে সুপারভাইজারসহ দুজন নিহত হয়েছেন। এ সময় অন্তত ১৬ আহত হয়েছেন।

শনিবার রাত ৮টার দিকে বরিশাল-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কে উপজেলার বাগড়ি ও পিংড়ি এলাকার সীমান্তে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— নলছিটি উপজেলার দপদপিয়ার মৃত আব্দুল মজিদ খানের ছেলে ও বাসের সুপারভাইজার মো. ছরোয়ার হোসেন দুলাল খান (৫৭), পটুয়াখালীর গলাচিপার মো. নুরুল ইসলামের স্ত্রী নুরবানু (৭০)।

পুলিশ জানায়, বরিশাল থেকে ছেড়ে আসা আলহামদুলিল্লাহ নামে যাত্রীবাহী বাসটি পিরোজপুর যাচ্ছিল। এদিকে খুলনা থেকে ছেড়ে আসা একটি ট্রাক পল্লী বিদ্যুতের শ্রমিক নিয়ে বরিশাল যাচ্ছিল।

পথে বরিশাল-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কে উপজেলার বাগড়ি ও পিংড়ি এলাকায় ওই বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের সুপার ভাইজার নিহত হয়। এ সময় ১৭ জন আহত হন। আহতদের মধ্যে বরিশাল নেওয়ার পথে বাসের এক যাত্রী মারা যান।

এদিকে আহত হয়েছেন ১৬ জন। এদের মধ্যে সাতজনকে ভর্তি রেখে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

রাজাপুর থানার ওসি (তদন্ত) মো. মোস্তফা কামাল বলেন, পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় সুপারভাইজারের লাশ রাতেই হস্তান্তর করা হয়েছে। নারী যাত্রীর লাশ থানায় রয়েছে। পরিবারের লোক এলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :