300X70
শুক্রবার , ২৪ সেপ্টেম্বর ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিকাশে ইউএনএইচসিআরের আর্থিক সহায়তা পেলো কক্সবাজারের ১৫,০০০ স্থানীয় অধিবাসী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২৪, ২০২১ ১১:৫১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
কক্সবাজারে করোনাকালে ক্ষতিগ্রস্ত ও অসহায় ১৫,০০০ স্থানীয় অধিবাসীকে বিকাশের মাধ্যমে ২,৫০০ টাকা করে আর্থিক সহায়তা বিতরণ করেছে জাতিসংঘের শরণার্থী বিষয়ক সংস্থা ইউএনএইচসিআর।

কোভিড-১৯ মহামারীতে অর্থনৈতিকভাবে সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্ত এবং গরিব-অসহায় স্থানীয় জনগোষ্ঠীর মাঝে বিকাশের মাধ্যমে এই আর্থিক সহায়তা বিতরণ করে ইউএনএইচসিআর। বিশেষ করে, কোভিডকালে চাকরি হারানো, পঙ্গু, বয়স্ক, বিধবা, হকার, তৃতীয় লিঙ্গের মানুষ, হোটেল কর্মী এবং অতি দরিদ্র মানুষদের মাঝে এই এককালীন আর্থিক সহায়তা প্রদান করে সংস্থাটি। ইউএনএইচসিআর এর স্থানীয় অংশীদার হিসেবে আর্থিক সহায়তা প্রকল্পটি বাস্তবায়ন করছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি।

সম্প্রতি কক্সবাজার ডিসি অফিসে বিকাশের মাধ্যমে সহায়তা প্রদান আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো: কামরুল হাসান।

এসময় কক্সবাজার জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ, ইউএনএইচসিআর কক্সবাজার অফিস প্রধান ইটা শুয়েট, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ডিজাস্টার রেসপন্স বিভাগের পরিচালক ইমাম জাফর শিকদার, বিকাশের কমার্শিয়াল ডিভিশনের ভাইস প্রেসিডেন্ট মেহমুদ আশিক ইকবাল এবং ডেপুটি জেনারেল ম্যানেজার সোমেল রেজা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Error: Contact form not found.

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :