300X70
বৃহস্পতিবার , ২৭ জুলাই ২০২৩ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিকাশে বাংলালিংক নাম্বার রিচার্জে বাইক জেতার সুযোগ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২৭, ২০২৩ ১:০২ পূর্বাহ্ণ

এছাড়াও প্রতিদিন ৭০ জন পাচ্ছেন ১০,০০০ টাকা পর্যন্ত বিভিন্ন অংকের ক্যাশব্যাক

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বিকাশ থেকে যেকোনো বাংলালিংক নাম্বারে সর্বোচ্চ রিচার্জ করে গ্রাহক পেতে পারেন মোটরবাইক জিতে নেয়ার সুযোগ। শুধু তাই নয়, বাংলালিংক নাম্বারে প্রতিদিন সর্বোচ্চ রিচার্জ করা ৭০ জন গ্রাহক পাচ্ছেন ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

২৪ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত চলা সপ্তাহব্যাপী “বাইক আসবে গ্যারেজে, বিকাশ থেকে বাংলালিংকে সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জে!” -এই ক্যাম্পেইনের আওতায় সর্বোচ্চ রিচার্জকারী একজন সৌভাগ্যবান গ্রাহক পাবেন ১,০৬,০০০ টাকা মূল্যমানের বাইকের মেগা প্রাইজ কুপন।

এছাড়াও প্রতিদিন বিকাশ থেকে যেকোনো বাংলালিংক নাম্বারে সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জকারী ১ জন গ্রাহক পাবেন ১০,০০০ টাকা ক্যাশব্যাক, ২য় থেকে ৪র্থ স্থান পর্যন্ত সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জকারী পাচ্ছেন ৫,০০০ টাকা ক্যাশব্যাক। এবং পরবর্তী ৬৬ জন সর্বোচ্চ রিচার্জকারী পাচ্ছেন ১০০ টাকা থেকে ১,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশের অন্যতম জনপ্রিয় সেবাগুলোর একটি মোবাইল রিচার্জে, কেননা গ্রাহকরা এখন কোনো রিচার্জ পয়েন্টে না গিয়ে যেকোনো সময় যেকোনো স্থান থেকে নিমেষেই মোবাইল রিচার্জ করতে পারছেন বিকাশের মাধ্যমে। আর গ্রাহকদের এই অভিজ্ঞতাকে আরো আকর্ষণীয় করতেই ক্যাম্পেইনটি নিয়ে এসেছে বিকাশ।

গ্রাহকরা বিকাশ অ্যাপ থেকে বা *২৪৭# ডায়াল করে যেকোনো বাংলালিংক নাম্বারে টাকা রিচার্জ করে অফারটি উপভোগ করতে পারবেন। আর অফার সম্পর্কে আরো বিস্তারিত তথ্য জানা যাবে এই লিংকে – https://bka.sh/blbike.

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :