300X70
বৃহস্পতিবার , ২৩ নভেম্বর ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিকাশ থেকে গ্রামীণফোনে রিচার্জে লাখপতি হওয়ার সুযোগ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২৩, ২০২৩ ১:৫২ পূর্বাহ্ণ

ক্যাম্পেইন চলাকালীন প্রতিদিন শীর্ষ ৫০০ রিচার্জকারী পাচ্ছেন ২৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

বাঙলা প্রতিদিন ডেস্ক : মেগা ক্যাশব্যাক ক্যাম্পেইনে সপ্তাহজুড়ে বিকাশ থেকে যেকোনো গ্রামীণফোন নাম্বারে (প্রিপেইড, পোস্টপেইড ও স্কিটো) সর্বোচ্চ রিচার্জকারী গ্রাহক পাবেন ১ লক্ষ টাকা ক্যাশব্যাক। লাখপতি হওয়ার সুযোগ ছাড়াও সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জের ভিত্তিতে প্রতিদিন ৫০০ জন বিকাশ গ্রাহক পাচ্ছেন ২৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

 

৭ নভেম্বর ২০২৩ পর্যন্ত সপ্তাহব্যাপী এই ক্যাম্পেইনে প্রতিদিন বিকাশ থেকে যেকোনো গ্রামীণফোন নাম্বারে সর্বোচ্চ রিচার্জকারী পাচ্ছেন ২৫,০০০ টাকা ক্যাশব্যাক, দ্বিতীয় সর্বোচ্চ রিচার্জকারী পাচ্ছেন ১০,০০০ টাকা, তৃতীয় সর্বোচ্চ রিচার্জকারী পাচ্ছেন ৫,০০০ টাকা, পরবর্তী ১০ জন পাচ্ছেন ৫০০ টাকা এবং বাকি ৪৮৭ জন পাচ্ছেন ১০০ টাকা করে ক্যাশব্যাক।

 

বিকাশের অন্যতম জনপ্রিয় সেবা- অ্যাপ অথবা ইউএসএসডি কোড *২৪৭# -এর মাধ্যমে মোবাইল রিচার্জ করা। আর এই সেবার সঙ্গে শুরু থেকেই যুক্ত আছে দেশের শীর্ষ টেলিকম অপারেটর গ্রামীণফোন। গ্রাহকদের মোবাইল ফোনের রিচার্জকে আরো সহজ, স্বাচ্ছন্দ্যময় ও আকর্ষণীয় করতে এই ক্যাম্পেইনটি নিয়ে এসেছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ। অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে এই লিংকে –

https://www.bkash.com/campaign/grameenphone-recharge

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :