300X70
বুধবার , ১ মে ২০২৪ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিকাশ পেমেন্টের মাধ্যমে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১, ২০২৪ ১১:৪২ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন প্রতিবেদক : গোল্ড কিনেন অ্যাপের গ্রাহকরা এখন বিকাশ পেমেন্টের মাধ্যমে আন্তর্জাতিক মানের হলমার্ক ও সার্টিফাইড ২২ ক্যারেট গোল্ড ক্রয়, সঞ্চয়, বিক্রয়, উপহার এবং বার ও কয়েন রূপে উত্তোলন করতে পারছেন। ক্রয়কৃত গোল্ড দেশের যেকোনো স্থানে নির্দিষ্ট পিক-আপ পয়েন্ট থেকে অথবা ঢাকা সিটি কর্পোরেশনের আওতাভুক্ত এলাকায় ঘরে বসেই উত্তোলন করতে পারছেন গ্রাহকরা।

এ লক্ষ্যে চুক্তি স্বাক্ষর করেছে গোল্ড কিনেন ও বিকাশ। সেই সাথে ৩১শে মে পর্যন্ত চলা ক্যাশব্যাক ক্যাম্পেইনের আওতায় গ্রাহকরা গোল্ড কিনেন অ্যাপ থেকে গোল্ড কিনে পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, ১০০ টাকা পর্যন্ত।

চুক্তি স্বাক্ষরের সময় উপস্থিত ছিলেন বিকাশ-এর চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ ও চিফ ফিনান্সিয়াল অফিসার মঈনুদ্দিন মোহাম্মদ রাহগীর, গোল্ড কিনেন-এর প্রতিষ্ঠাতা কামরান সঞ্জয় রহমান, রাফাতুল বারি লাবিব ও আতেফ হাসান এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশের প্রথম গোল্ড অ্যাপ ‘গোল্ড কিনেন’। গোল্ড কেনা যেন আরও সহজ, সাশ্রয়ী ও স্বাচ্ছন্দ্যদায়ক হয় সেই লক্ষ্যেই যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি। এই চুক্তির ফলে গোল্ড কিনেন গ্রাহকরা অ্যাপ থেকেই সহজ, নিরাপদ ও নির্বিঘ্নে গোল্ড কিনতে ও উত্তোলন করতে পারছেন বিকাশ পেমেন্টের মাধ্যমে। গোল্ড কিনেন অ্যাপটি গুগল প্লে স্টোর ও অ্যাপল অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যায়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :