300X70
মঙ্গলবার , ২৩ মে ২০২৩ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টেকনাফে ৪ হাজার পিস ইয়াবাসহ মাদক পাচারকারী আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৩, ২০২৩ ১২:৩৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি যথাযথ বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবি’র গোয়েন্দা তৎপরতা ও অভিযানিক কর্মকাণ্ড অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর ডগ স্কোয়াড দায়িত্বপূর্ণ হোয়াইক্যং চেকপোস্টে একটি সিএনজি তল্লাশি করে ৪,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন মাদক পাচারকারীকে আটক করতে সক্ষম হয়েছে।

সোমবার ২২ মে বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ হোয়াইক্যং বিওপি’র টহলদল হোয়াইক্যং চেকপোস্টে নিয়মিত যানবাহন তল্লাশি কার্যক্রম পরিচালনা করছিল। আনুমানিক সকাল ১১টায় টেকনাফ হতে কক্সবাজারগামী একটি সিএনজি চেকপোস্টে আসলে তা তল্লাশির জন্য থামানো হয়। অতঃপর বিজিবি K-9 ইউনিটের বিজিডি-১০৪৯ সিপাহী ডগ টাইগার (ল্যাব্রাডোর, পুরুষ, মাদকদ্রব্য) ও ডগ স্কোয়াড সদস্য যথারীতি সিএনজিটি তল্লাশি করে। এসময় ডগ টাইগার একজন যাত্রীর বসার সীটের নীচে, পায়ে ও হাতে ক্রমাগত ঘ্রান নিতে থাকে এবং সন্দেহমূলক আচরণ প্রকাশ করে। পরবর্তীতে উক্ত যাত্রীকে চেকপোস্টে কর্তব্যরত সৈনিক দ্বারা পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশি করে তার দুই পায়ের হাঁটুর নীচে অভিনব কায়দায় ফিটিং অবস্থায় ৪,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

অবৈধভাবে মাদকদ্রব্য বহন ও পাচারের দায়ে উক্ত ব্যক্তিকে আটক করতঃ জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :