300X70
বুধবার , ১০ মে ২০২৩ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিজিবি মহাপরিচালকের বাংলাবান্ধা আইসিপি পরিদর্শন এবং বিএসএফের সাথে শুভেচ্ছা বিনিময়

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১০, ২০২৩ ৫:৪০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : আজ ১০ মে দুপুরে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান, বিএএম, এনডিসি, পিএসসি (Major General A K M Nazmul Hasan, BAM, ndc, psc) বিজিবি’র পঞ্চগড় ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ বাংলাবান্ধা আইসিপি পরিদর্শন করেন। পরিদর্শনকালে বিজিবি মহাপরিচালক দুই বাহিনীর মধ্যে পারস্পরিক সৌহার্দ্য ও আস্থা বৃদ্ধির লক্ষ্যে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের নর্থ বেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি শ্রী অজয় সিং (Shri Ajoy Singh) এবং অন্যান্য অফিসারবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় বিএসএফের একটি চৌকস দল বিজিবি মহাপরিচালককে গার্ড অফ অনার প্রদান করে।

এর আগে বিজিবি মহাপরিচালক ঠাকুরগাঁও সেক্টর, ঠাকুরগাঁও ব্যাটালিয়ন, ঠাকুরগাঁও বর্ডার গার্ড হাসপাতাল ও পঞ্চগড় ব্যাটালিয়ন এর ব্যাটালিয়ন সদর পরিদর্শন করেন। এসময় তিনি কোয়াটার গার্ডে সালাম গ্রহণ, বৃক্ষরোপণ, অপারেশনাল ব্রিফিং গ্রহণ এবং সৈনিকদের সাথে মতবিনিময় করেন। ব্যাটালিয়ন সদর পরিদর্শন শেষে বিজিবি মহাপরিচালক পঞ্চগড়ের বাংলাবান্ধা বিওপি পরিদর্শন করেন। পরে তিনি বিজিবি’র নীলফামারী ব্যাটালিয়ন এর অধীনস্থ মাগুরমারী বিওপি পরিদর্শন করেন এবং সকল স্তরের বিজিবি সদস্যদের সাথে মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন।

পরিদর্শনকালে বিজিবি মহাপরিচালক সীমান্তে দায়িত্বরত বিজিবি সদস্যদের সাথে কুশলাদি বিনিময় করেন এবং অপারেশনাল, প্রশিক্ষণ ও প্রশাসনিক বিষয়ে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।

মহাপরিচালকের পরিদর্শনকালীন বিজিবি সদর দপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (চিকিৎসা), অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন ও প্রশিক্ষণ), রংপুর রিজিয়নের রিজিয়ন কমান্ডার, ঠাকুরগাঁও সেক্টরের সেক্টর কমান্ডার এবং পঞ্চগড় ব্যাটালিয়নের অধিনায়কসহ অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :