300X70
সোমবার , ২৫ জুলাই ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিতর্কিত ছাড়া সবাই আওয়ামী লীগে স্থান পাবে : এস এম মান্নান কচি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২৫, ২০২২ ৯:৪০ পূর্বাহ্ণ

নারগিস পারভীনঃ রাজধানী তুরাগে থানা ও ওয়ার্ড সম্মেলনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি আওয়ামী লীগের বলেন,বির্তকিত ছাড়া সবাই আওয়ামী লীগের স্থান পাবে।

আপনারা দেখছেন ইতি পূর্বে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ ইউনিট কমিটি গঠন করছে। উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে জাগরন স্মৃষ্টি হয়েছে স্বাধীনতার চেতনা তথা আ,লীগের পক্ষে।বঙ্গবন্ধুর কন্যা, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলছে ধাপে ধাপে। সেই জন্যই মানুষ আজ আ,লীগে যোগদান করছে।

তাই আমরা স্বাধীনতার স্বপক্ষে বিশ্বাসী সকলকেই আওয়ামী লীগে নেব। শুধু তাই নয় আ,লীগের দুঃসময়ের দিনগুলি স্বরন করতে হবে। গনতন্ত্রের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধুকে হত্যার পর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের গনতন্ত্র রক্ষা হয়েছে। হয়েছে বঙ্গবন্ধুর হত্যার বিচার, বিচার হয়েছে যুদ্ধাপরাধীদের। বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে আ,লীগ সরকারের নেতৃত্বে।

এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং জামাত বিএনপির জ্বালাও পোড়াও রুখতে তৃণমল নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে।

রোববার তুরাগ থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।
তুরাগ থানা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নাসির উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জাল হোসেন চৌধুরী মায়া, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম, ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য ও মহানগর উত্তর আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান।
এছাড়াও উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন, মহানগর উত্তর আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আনিসুর রহমান, মহানগর উত্তর আ’লীগের শিল্প ও বানিজ্য বিষয় সম্পাদক আলহাজ্ব খসরু চৌধুরী, কার্যকরী সদস্য মো. মহিবুল হাসান, হরিরামপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক মেম্বার ও সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন তুরাগ থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলহাজ্ব মো. সাদেকুর রহমান, তুরাগ থানা কৃষকলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি সাজেদুল ইসলাম,সহ আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, জাতীয় শ্রমিকলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, মহিলা আওয়ামী লীগ এবং সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সম্মেলনে থানা ও ৫২,৫৩,৫৪ নং ওয়ার্ডের সভাপতি ও সাধারনকের পদ-প্রত্যাশী হিসেবে নিজেদের প্রার্থীতা ঘোষণা করেছেন প্রায় দেড় ডজন নেতৃবৃন্ধরা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :