300X70
মঙ্গলবার , ৯ আগস্ট ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিদিশা-এরশাদের নেতৃত্বেই জাতীয় পাটি সুসংগঠিত হবে : নাফিজ মাহাবুব

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৯, ২০২২ ২:০৫ অপরাহ্ণ

নারগিস পারভীন, ময়মনসিংহ : চেয়ারম্যান বিদিশা-এরশাদের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক নাফিজ মাহাবুব বলেছেন, মেডাম বিদিশা এরশাদ এর নেতৃত্বেই জাতীয় পার্টি সুসংগঠিত হবে ইনশাআল্লাহ। ময়মনসিংহ জেলা হচ্ছে জাতীয় পার্টির একটি উর্বর স্থান। পল্লীবন্ধু হোসাইন মুহাম্মদ এরশাদের স্বপ্নে গড়া জাতীয় পার্টি।

তিনি ছিলেন ৬৮ হাজার গ্রাম বাংলার হৃদয়ের নেতা। এ নেতাকে হারিয়ে জাতীয় পাটি যখন অস্তিত্বহীনতার পথে। পল্লীবন্ধু হোসাইন মুহাম্মদ এরশাদের স্বপ্নে গড়া জাতীয় পার্টি রক্ষায় মেডাম বিদিশা-এরশাদ নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন।

সারা দেশের জেলা, উপজেলা ও মহানগর কমিটিকে সুসংগঠিত করে চলছেন মেডাম বিদিশা-এরশাদের নেতৃত্বে। ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির উদ্যোগে এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য কালে নাফিজ মাহাবুব এসব কথা বলেন।

গতকাল সোমবার (৮ আগস্ট) বেলা সাড়ে ১১টায় ময়মনসিংহ সার্কিট হাউস মাঠ ও পার্ক সংলগ্ন কারিগরী বৌদ্ধ শ্রমিক হলে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা-এরশাদের ব্যানারে ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির উদ্যোগে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
নাফিজ মাহাবুব আরও বলেন, পল্লীবন্ধু হোসাইন মুহাম্মদ এরশাদ পরলোক গমন করার সাথে সাথেই অতি উৎসাহী নেতৃবৃন্দের কথায় জি.এম কাদের তড়িঘড়ি করে নিজেকে চেয়ারম্যান ঘোষণা করেন। স্বঘোষিত চেয়ারম্যান হিসেবে কাজ করে ক্ষান্ত হননি পল্লীবন্ধুর গঠন করা গঠনতন্ত্রের তোয়াক্কা না করে নিজের ব্যক্তিস্বার্থ হাসিল করার উদ্দেশ্যে মনগড়া একটি পদ তৈরী করে মেডাম রওশন এরশাদকে প্রধান পৃষ্ঠপোষক নামে পদায়ন করে নিজের পথ পরিষ্কার করেন বলে অভিযোগ করেছেন তিনি।

তিনি আরো বলেন, এ ক্ষেত্রে মেডাম রওশন এরশাদের সাথেও প্রতারণা করা হয়েছে। সেদিনও সারা দেশের মানুষের সাথে বৃহত্তর ময়মনসিংহের মানুষ ব্যথিত হয়েছিল। যখন অর্থের বিনিময়ে পদ পদবী বাণিজ্য শুরু করেন তখন মেডাম বিদিশা-এরশাদ প্রতিবাদ করে বলেন, জাতীয় পার্টিকে ধ্বংস করা যাবে না।

তিনি বলেন, বাংলাদেশের আসল জাপার নেতা হচ্ছেন মেডাম বিদিশা-এরশাদ। ময়মনসিংহ জেলা হচ্ছে জাতীয় পার্টির একটি উর্বর স্থান। জাতীয় পার্টির দুর্দিনের ও এরশাদ পরিবারের কান্ডারী মানবিক নেত্রী মেডাম বিদিশা এরশাদ পল্লীবন্ধু হোসাইন মুহাম্মদ এরশাদের হাতে গড়া গঠনতন্ত্র অনুযায়ী কাজ করার নির্দেশ প্রদান করেন, এ নির্দেশনা মোতাবেক কাজ করছি। মেডাম বিদিশা এরশাদ এর নেতৃত্বেই জাতীয় পার্টি সুসংগঠিত হবে ইনশাআল্লাহ।

ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির উদ্যোগে মত বিনিময় সভার সভাপতিত্বে ছিলেন মতিউর রহমান ও সঞ্চালনায় সাগর। উক্ত মত বিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা জাপা নেতা মোঃ আব্দুস সালাম মানু। ফারজানা আক্তার নুপুর, আসাদুজ্জামান, ফেরদৌসী, জামাল উদ্দিন, রাবিয়া সুলতানা, বোরহান উদ্দিন সিজার, ভালুকার সুধান বাবু, নান্দাইলের আব্দুস সালাম মাষ্টার, গফরগাঁও এর আজাহারুল ইসলাম, ফুলবাড়ীয়ার রেজাউল ইসলাম আরাফাত, ত্রিশালের জামাল উদ্দিন, শামিম আল রশীদ মহানগরের রজব আলী, মোঃ হানিফসহ প্রমূখ নেতৃবৃন্দ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :