300X70
রবিবার , ৯ এপ্রিল ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিয়ের একমাসেই দাম্পত্য কলহ, ফেসবুক লাইভে গিয়ে ট্রেনের নিচে যুবক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৯, ২০২৩ ১১:৪০ পূর্বাহ্ণ

# শাকিলকে জেলের ভাত খাওয়ানোর হুমকি দেয় স্ত্রী ও শ্বশুর-শাশুড়ি

ফারুক হোসেন, গাইবান্ধা : বিয়ের একমাসেই দাম্পত্য কলহে অতিষ্ঠ শাকিল। আর তাকে জেলের ভাত খাওয়ানোর হুমকি দিতো স্ত্রী ও শ্বশুর-শাশুড়ি।

ওই হুমকি সহ্য করতে না পেরে ফেসবুক লাইভে এসে দাম্পত্য জীবন নিয়ে কষ্টের কথা জানিয়ে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন শাকিল খান (২৫) নামের এক যুবক। গতকাল শনিবার (৮ এপ্রিল) সন্ধ্যার দিকে গাইবান্ধা-বোনারপাড়া রেল লাইনের স্টেডিয়াম এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে রেলওয়ে থানা পুলিশ। মৃত শাকিল খান গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর গ্রামের বাচ্চু খানের ছেলে।

আজ রোববার (৯ এপ্রিল) সকালে তার মরদেহ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। এরপর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এর আগে, শনিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় নিজের ফেসবুক আইডিতে লাইভে এসে দাম্পত্য কলহের জেরে শ্বশুরবাড়ির পক্ষ থেকে হুমকি-ধমকির বিষয়ে কথা বলেন শাকিল।

লাইভের শুরুতে ছালাম জানিয়ে শাকিল খান তার গ্রামের নামসহ বাবা-মার পরিচয় জানান। এরপর কান্নাজড়িত কণ্ঠে শাকিল এক মাস আগে তার বিয়ে হয় বলে জানান। এই বিয়ের পর থেকেই তাকে বিভিন্ন হুমকি-ধমকিসহ ভয়-ভীতি দেখানোর কথাও বলেন তিনি। এরপরেই তার লাইভটি বন্ধ হয়ে যায়। তবে ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়।

স্বজনদের অভিযোগ, দাম্পত্য কলহের কারণে শাকিলের স্ত্রী তার বাবার বাড়িতে অবস্থান করছেন। পারিবারিকভাবে বিষয়টি সমাধানের চেষ্টা করা হলেও তার স্ত্রী ও শ্বশুর-শাশুড়ি তাতে রাজি হয়নি। উল্টো তারা শাকিলকে জেলের ভাত খাওয়ানোসহ বিভিন্ন হুমকি-ধমকি দেয়। এতে বাধ্য হয়ে শাকিল আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

স্থানীয়রা জানায়, শনিবার (৮ এপ্রিল) সন্ধ্যার আগে স্টেডিয়াম এলাকার রেল লাইনে ঘোরাঘুরি করেন শাকিল। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা রংপুর এক্সপ্রেস ট্রেনের নিচে শাকিল ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তার মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে রেলওয়ে পুলিশ গাইবান্ধা ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) সেতাফুর রহমান জানান, ওই যুবকের মরদেহ উদ্ধারের পর ফাঁড়িতে রাখা হয়। শনিবার (৮ এপ্রিল) রাত ৮টার দিকে তার স্বজনরা এসে মরদেহ শনাক্ত করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :