300X70
মঙ্গলবার , ২৬ সেপ্টেম্বর ২০২৩ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিশ্বকাপ দলের ঘোষণা করা হবে আজই

প্রতিবেদক
sahana akter
সেপ্টেম্বর ২৬, ২০২৩ ৬:০৮ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদকঃ পুরোপুরি ফিট না হওয়ায় বিশ্বকাপে শর্ত সাপেক্ষ খেলতে চান তামিম ইকবাল। কিন্তু আনফিট খেলোয়াড়কে দলে রাখার পক্ষে নন অধিনায়ক সাকিব আল হাসান। বিশ্বকাপের দল ঘোষণার আগেই সাকিব-তামিমের দ্বন্দ্ব ভোগাচ্ছে বিসিবিকে।

সেই দ্বন্দ্ব মেটাতে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে বসেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে বিসিবিতে প্রবেশ করার দেড়ঘণ্টা পর বের হয়।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে কী বিষয় নিয়ে আলোচনা হয়েছে সেটা অবশ্য অজানা। তবে সাকিব-তামিম ইস্যুতেই যে মাশরাফি এসেছেন এবং কথা বলেছেন এটা মোটামুটি অনুমেয়। দুজনের মধ্যে রুদ্ধদ্বার বৈঠক অনুষ্ঠিত হয়।

মাশরাফি বিসিবি ত্যাগ করলেও এখনও সেখানে রয়েছেন সভাপতি নাজমুল হাসান পাপন। জানা গেছে, আজই ঘোষণা করা হবে বিশ্বকাপ দল। তার আগে নির্বাচক ও বোর্ড পরিচালকদের সঙ্গে শেষ সময়ের আলোচনা সারবেন পাপন।

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের পর চোটের অস্বস্তির কথা জানিয়েছিলেন তামিম ইকবাল। যে কারণে শেষ ম্যাচে বিসিবি তাকে বিশ্রাম দেয়। তবে বিপত্তি বেঁধেছে তামিমের ব্যতিক্রমী চাওয়ায়। বিশ্বকাপের গ্রুপপর্বে ৯ ম্যাচের মধ্যে ৫টি খেলতে চান দেশসেরা এই ওপেনার। রেস্ট-এ থাকতে চান কিছু ম্যাচে। বিসিবি বস পাপনকে এই কথা জানাতেই বিষয়টি নিয়ে আপত্তি তোলেন সাকিব। তামিমের চাওয়া মানা হলে বিশ্বসেরা অলরাউন্ডার অধিনায়কত্ব ছাড়ার কথা জানিয়ে দেন বলে জানা গেছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :