300X70
মঙ্গলবার , ১৬ নভেম্বর ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিয়ানীবাজারে নৌকার প্রার্থী নির্ধারণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১৬, ২০২১ ১:২৬ পূর্বাহ্ণ

প্রতিনিধি, সিলেট : চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিয়ানীবাজার উপজেলার ১০টি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী নির্ধারণ করা হয়েছে তৃণমূল নেতাকর্মীদের ভোটে।

রোববার দুপুরে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের নেতৃত্বে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে সবার মতের ভিত্তিতে আলীনগর ও লাউতা ইউনিয়নে একক প্রার্থী আহবাব হোসেন শিশু ও বীর মুক্তিযোদ্ধা এমএ জলিলকে প্রার্থী নির্ধারণ করা হয়।

তবে অন্য ৮ ইউনিয়নে একক প্রার্থী থাকায় তৃণমূল ভোটের মাধ্যমে চারখাই ইউনিয়নে মাহমুদ আলী, শেওলায় জহুর উদ্দিন, দুবাগে পলাশ আফজাল, মাথিউরায় আমান উদ্দিন, তিলপাড়ায় বিবেকানন্দ দাস , মোল্লাপুরে আশরাফুল ইসলাম, কুড়ার বাজারে বাহার উদ্দিন, মুড়িয়ায় হুমায়ুন কবিরকে নির্বাচিত করেছেন নিজ নিজ ইউনিয়ন ও ওয়ার্ডের সভাপতি এবং সাধারণ সম্পাদক।

দুপুরের দিকে শুরু হওয়া নির্বাচন প্রক্রিয়ায় সভাপতিত্ব করেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খান।

সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আওয়ালের সঞ্চালনায় এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, কার্য নির্বাহী সদস্য আব্দুল বারী, জাকির হোসেন, আব্দুল হাসিব মনিয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :