300X70
শনিবার , ১০ অক্টোবর ২০২০ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বেগমগঞ্জে কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১০, ২০২০ ৯:৪৫ অপরাহ্ণ

প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ

নোয়াখালী-প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টা ও বসতঘর ভাঙচুরের অভিযোগে স্থানীয় কিশোর গ্যাং সাদ্দাম বাহিনীর ৩সদস্যকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো- গোপালপুর ইউনিয়নের কোটরা মহব্বতপুর গ্রামের দুলা মিয়া সারেং বাড়ির মামুন মিয়ার দুই ছেলে ফরহাদ হোসেন (২০), ডিজে পারভেজ (২৫), নবী মিয়ার ছেলে নেছার উদ্দিন দুঃখ (২৮)।

পুলিশ বলছে, শুক্রবার রাতে গোপালপুর ইউনিয়নের কোটরা মহব্বতপুর গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোর গ্যাং সাদ্দাম বাহিনীর ৩ সদস্যকে আটক করে। এ ঘটনায় কিশোর গ্যাং সাদ্দাম বাহিনীর ৬ সদস্যের বিরুদ্ধে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন। আগামীকাল রোববার আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাদ্দাম বাহিনীর প্রধান ইয়াবা সাদ্দাম (২৮) এর নেতৃত্বে গত কিছুদিন যাবত চাঁদকাশিমপুর দিলার বাড়ির প্রবাসী হুরন মিয়ার স্ত্রীকে ধর্ষণের হুমকি সহ বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করে আসছিল। গত বৃহস্পতিবার (৮অক্টোবর) গভীর রাতে ভুক্তভোগী প্রবাসীর স্ত্রীর বসতবাড়ির দরজা জানালা ভেঙ্গে তার ঘরে ঢুকার চেষ্টা করে এবং তাকে ধর্ষণের হুমকি প্রদান করে ।

এ সময় ভুক্তভোগী প্রবাসীর স্ত্রীর সহযোগীতায় এলাকাবাসী কেউ এগিয়ে না আসলে তিনি জাতীয় জরুরী সেবা ৯৯৯ কল করলে দ্রুত পুলিশ সেখানে হাজির হয় এবং সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

বেগমগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ভুক্তভোগী প্রবাসীর স্ত্রীর লিখিত অভিযোগের ভিক্তিতে ৩ আসামিদের আটক করা হয়েছে । বাকী আসামিদের আটক করতে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :