300X70
রবিবার , ২৯ আগস্ট ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বৈদ্যুতিক খুঁটির সাথে মোটরসাইকেলের ধাক্কায় কিশোরের মৃত্যু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৯, ২০২১ ১২:২৮ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি
নোয়াখালীর সেনবাগে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় সুজন নামে আরো এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছে।

নিহত মো.রাকিব (১৬) উপজেলার নবীরপুর ইউনিয়নের বিঞ্চুপুর গ্রামের কিল্লার দিঘীরপাড়ের দিনান্দ বেপারী বাড়ির আবুল খায়েরর ছেলে।

শনিবার (২৮ আগস্ট) বিকেলে উপজেলার নবীপুর ইউনিয়নের কুতুবেরহাট-লেমুয়া সড়কের মফিজ মেম্বারের বাড়ি সামনে এ ঘটনা ঘটে। রোববার সকাল ৯টায় পারিবারিক কবরস্থানে নিহতের মরদেহ দাফন করা হবে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) আব্দুল বাতেন মৃধা এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি আরও জানান, বিকাল ৪টার দিকে রাকিব বন্ধুর মোটরসাইকেল নিয়ে আরেক বন্ধুসহ রাস্তায় বের হয়। দুই বন্ধু সেনবাগের নবীরপুর ইউনিয়নের কুতুবেরহাট -লেমুয়া সড়কের কুতুবেরহাট পূর্ব বাজার মফিজ মেম্বারের বাড়ির সামনে পৌঁছলে মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা খেলে মোটরসাইকেলের সামনের অংশ দুমড়ে-মুছড়ে যায়। এতে রাকিব ও তার বন্ধু সুজন গুরুত্বর আহত হয়। এ সময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে রাকিবের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাত ৮টার সময় রাকিবের মৃত্যু হয়।

ওসি আব্দুল বাতেন মৃধা জানান, এ ঘটনায় নিহতের দাফন শেষে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :