300X70
সোমবার , ৬ জুন ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ব্যবসার করে ইলেক্ট্রনিক্স, মাদকসহ ধরা খেলো দুই ভায়রা ভাই

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৬, ২০২২ ৯:৪৮ পূর্বাহ্ণ

প্রতিনিধি, ঝিনাইদহ : ইলেক্ট্রনিক্স ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরেই মাদক ব্যবসা করে আসছিলেন মাসুম বিল্লাহ রকি ও রাসেল হোসেন। অবশেষে ফেনসিডিল ও গাঁজাসহ পুলিশের হাতে ধরা খেলেন তারা। ওই দুইজনের বিরুদ্ধে ভয়ে কেউ মুখ খুলেনি।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, গতকাল রোববার দুপুর ২ টার দিকে শহরের মহিলা কলেজ গেট এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২ বোতলে অর্ধেক করে ফেনসিডিল ও ৫৩টি ফেনসিডিলের খালি বোতল, ৭ বোতল সিনামিন সিরাপ ও ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার আড়পাড়া এলাকার সামাদ হোসেনের ছেলে মাসুম বিল্লাহ রকি ও আংশিক বলিড়াপাড়া এলাকার শান্তি বিশ্বাসের ছেলে রাসেল হোসেন।

স্থানীয়রা জানায়, রোববার রাতে আশেপাশের দোকান বন্ধ হলেও মধ্যরাত পর্যন্ত দোকান খুলে রেখে মাদক কেনাবেচা করা হতো। কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, দীর্ঘদিন ধরে ইলেক্ট্রনিক্স ব্যবসার আড়ালে তারা মাদক ব্যবসা করে আসছে এমন খবর পেয়ে সেখানে অভিযান পরিচালনা করা হয়।

তারা সম্পর্কে দুই ভায়রা ভাই। ফেনসিডিলের খালি বোতল, ২টিতে অর্ধেক করে ফেনসিডিল, ৫৩টি খালি বোতল, গাঁজা ও সিনামিন সিরাপ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :