300X70
শনিবার , ২৬ জুন ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ব্যবসার বিকাশে দারাজের সেলার রেফারেল প্রোগ্রাম

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২৬, ২০২১ ৪:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: যাত্রার শুরু থেকেই দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/) উদ্ভাবন এবং ক্রেতা-বিক্রেতাদের মাঝে পারস্পরিক সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক তৈরিতে সুনামের সাথে কাজ করে আসছে।
সম্প্রতি প্রতিষ্ঠানটি ‘সেলার রেফারেল প্রোগ্রাম’ শীর্ষক ব্যতিক্রমী এক উদ্যোগ গ্রহণ করেছে, যা গ্রাহক ও বিক্রেতাদের সাথে পারস্পরিক সম্পর্ক আরও বৃদ্ধি করবে।

নতুন সেলার রেফারেল প্রোগ্রামের মাধ্যমে দারাজের ক্রেতা ও বিক্রেতা উভয়েই দারাজ প্ল্যাটফর্মে নতুন বিক্রেতাদের রেফার করতে পারবে। এর মাধ্যমে দারাজ প্ল্যাটফর্ম ও বিক্রেতা উভয়েরই সামগ্রিক ব্যবসায়িক পদ্ধতির উন্নতিসাধিত হবে।

নতুন বিক্রেতা দারাজে সাইন আপ করার সময় রেফারেল কোডটি ব্যবহার করলে, রেফারীর প্রাথমিক উদ্দেশ্য পূরণ হবে। এরপর বিক্রেতা একটি নির্দিষ্ট বেঞ্চমার্ক অর্জনের পরে রেফারেল কোড প্রদানকারী রেফারী পুরস্কার হিসেবে ৩০০ টাকার দারাজের ভাউচার পাবেন। একজন যতখুশি ততবার রেফার করতে পারলেও, প্রতিমাসে ৫জন বিক্রেতাকে রেফারের জন্য সর্বোচ্চ ১৫০০ টাকা পর্যন্ত ভাউচার পাবেন।

এ সম্পর্কে সেলার মার্কেটপ্লেস কমার্শিয়াল ডিরেক্টর জনাব কামরুল হাসান বলেন ‘আমরা দারাজে পারস্পরিক সহযোগিতামূলক কার্যক্রমকে উৎসাহ প্রদান করি। যেসব বিক্রেতা দারাজের সাথে নতুন কাজ শুরু করেছে, তারাও এখন দারাজের বিদ্যমান বিক্রেতা ও ক্রেতাদের সহযোগিতা পেয়ে আমাদের সংস্পর্শে আসতে পারবেন।

আমরা এই সহযোগিতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশের অংশ হিসেবে রিওয়ার্ড প্রদানের ব্যবস্থা নিয়েছি। তাদের এমন সহযোগিতামূলক কাজের মাধ্যমে আমাদের ব্যবসায়িক প্রসার উত্তরোত্তর বৃদ্ধি পাবে।’

এই সেলার রেফারেল প্রোগ্রামটি চলতি মাসের ১ তারিখে শুরু হয়েছে এবং এটি চলবে ডিসেম্বরের ৩১ তারিখ পর্যন্ত। এই প্রোগ্রাম সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন- https://referral.darazbd.net/ অথবা কল করুন- (+৮৮)০৯৬১০০০০১২৩ (রবিবার – বৃহস্পতিবার, সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত)।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

প্রাইম ব্যাংকের ডিএমডি হিসেবে সৈয়দ সাজ্জাদ হায়দার চৌধুরীর পদোন্নতি

অগ্রগামী প্যানেল ই-কমার্স খাতের প্রবৃদ্ধিতে গবেষণা ও উন্নয়ন সেল তৈরি করার প্রত্যাশা

ইস্পাহানীয়ান পরিবার, কুবির তৃতীয় সাংগঠনিক কমিটি

শেষ ফ্লাইটে সৌদি পৌঁছেছেন ১১৭৯৬৩ হজযাত্রী

যানবাহন পদ্মা সেতু পারাপারে সওজ এর ভাড়া নির্ধারণী তালিকা প্রকাশ

রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ে সামিট কম্পিউটার ল্যাব উদ্বোধন

প্রধানমন্ত্রী ঘোষিত তামাকমুক্ত দেশ গড়তে তামাক চাষ হ্রাসে উদ্যোগ নেবে কৃষি মন্ত্রণালয়

সোনারগাঁয়ে চাঁদাবাজির অভিযোগে ২ জন গ্রেফতার

৬ দিন বন্ধ থাকছে সাজেকের কটেজ

এবার অমির বিরুদ্ধে মানবপাচার আইনে মামলা

ব্রেকিং নিউজ :