300X70
মঙ্গলবার , ২২ আগস্ট ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ইস্পাহানীয়ান পরিবার, কুবির তৃতীয় সাংগঠনিক কমিটি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২২, ২০২৩ ৯:১৩ অপরাহ্ণ

কুবি প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত ইস্পাহানি পাবলিক স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন “ইস্পাহানীয়ান পরিবার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়” এর সাংগঠনিক কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটি মেয়াদ থাকবে আগামী তিন মাস।

গত ২০ আগষ্ট (রবিবার) ইস্পাহানি পরিবার, কুবির মডারেটর ও নৃবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আইনুল হকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতির পদে রয়েছেন ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ১২ ব্যাচের শিক্ষার্থী মোঃ রাকিন মাহতাব বনী ও সাধারণ সম্পাদক পদে রয়েছেন একই বিভাগের ও ব্যাচের শিক্ষার্থী মোহাম্মদ রাকিবুল ইসলাম।

সংগঠনটির উপদেষ্টা হিসেবে রয়েছেন নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ইসরাত জাহান লিপা, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক রেনেসাঁ আহমেদ সায়মা, আইসিটি বিভাগের প্রভাষক কাশমী সুলতানা এবং মার্কেটিং বিভাগের প্রভাষক আবু ওবায়দা রাহিদ।

ইস্পাহানীয়ান পরিবার কুবি তৃতীয়বারের মতো এ কমিটি ঘোষণা করা হয়েছে। প্রথমবার ২০১৯ সালে কমিটি ঘোষণা করা হলে করোনায় কার্যক্রম বন্ধ হয়ে যায়। পরবর্তীতে ২০২২ সালে দ্বিতীয় কমিটি ঘোষণার মাধ্যমে সংগঠনটি তাদের কার্যক্রম পূনরায় আরম্ভ হয়।

নিজেদের সদস্যদের মাঝে আন্তসম্পর্ক দৃঢ় করার প্রয়াস নিয়ে এই সংগঠনের যাত্রা শুরু হয়। বিশ্ববিদ্যালয়ে নিজস্ব মান অক্ষুণ্ণ রেখে সদস্যদের উন্নয়ন করা এর মূল উদ্দেশ্য ।

এছাড়া বিভিন্ন ধরনের অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে নিজেদের মধ্যে পারস্পরিক সৌহার্দপূর্ণ সম্পর্ক গড়ে তোলা এবং সংগঠনে যুক্ত শিক্ষার্থীদের সহযোগিতার লক্ষ্য নিয়ে এটি কাজ করে আসছে।

ইস্পাহানীয়ান পরিবার কুবির বর্তমান সভাপতি বলেন, ‘ইস্পাহানীয়ান পরিবার, কুমিল্লা বিশ্ববিদ্যালয় আমাদের প্রাণের সংগঠন। এ সংগঠনের মূল উদ্দেশ্য কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ইস্পাহানি পাবলিক স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের মান উন্নয়ন এবং পারস্পরিক সৌহার্দপূর্ণ সম্পর্ক গড়ে তোলা। সর্বপরি আমার প্রচেষ্টা থাকবে সংগঠনের সকল দ্বায়িত্বকে সঠিকভাবে পালন করা এবং সকল সদস্যদের উন্নয়নে কাজ করা।”

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

‍‍‍‍‍‍সাংবিধানিক ম্যান্ডেট অনুযায়ী সরকার ক্ষুদ্র নৃগোষ্ঠীদের সংস্কৃতি সংরক্ষণে কাজ করে যাচ্ছে : সংস্কৃতি প্রতিমন্ত্রী

আবারো সভাপতি মামুন, সম্পাদক বাবু নির্বাচিত

হাওরে ধান কাটতে গিয়ে সুনামগঞ্জে বজ্রপাতে ৬ কৃষকের মৃত্যু

বিইউপি ইন্টারন্যাশনাল মডেল ইউনাইটেড নেশনস কনফারেন্সের সমাপনী ও পুরস্কার বিতরণ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদ্যাপনে ‘র‌্যাব সেবা সপ্তাহ’ উপলক্ষে র‌্যাব-২ এর শীতবস্ত্র বিতরণ

প্রথমবারের মতো পদ্মা সেতু পার হলো ১০ বাস

অনলাইনে মঙ্গলবার থেকে খোলা যাবে বিও হিসাব

ট্রাক্টর চাপায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

২০২৩ সালে সাগরে মারা গেছেন ৫৬৯ রোহিঙ্গা

সরিষাবাড়ীতে একই পরিবারের মাদক বিক্রেতা গ্রেপ্তার ৪

ব্রেকিং নিউজ :