300X70
শনিবার , ৪ সেপ্টেম্বর ২০২১ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ব্যবসায় নেতৃত্বে সাফিয়াত সোবহানের আন্তর্জাতিক অর্জন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৪, ২০২১ ৪:৫৯ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
দক্ষ নেতৃত্বের মাধ্যমে প্রান্তিক পর্যায়ে বসুন্ধরা ফুড এন্ড বেভারেজের পন্য ব্যবস্থাপনায় ভূমিকা রাখার জন্য আন্তর্জাতিক স্বীকৃতি পেলেন শিল্পগোষ্ঠিটির ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান।

সম্প্রতি যুক্তরাজ্য ভিত্তিক অর্থনীতি সাময়িকী ‘বিজনেস ট্যাবলয়েড’ এর বিবেচনায় সাফিয়াত সোবহানকে ২০২০-২১ সময় কালের ‘মোস্ট ইনফ্লুয়েন্সিয়াল রিটেইল লিডার’ হিসেবে পদক দেয়া হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

চলতি বছরের বসুন্ধরা ফুড এন্ড বেভারেজের সাফল্যের বিষয়টি বিজনেস ট্যাবলয়েড ম্যাগাজিনের গবেষণায় উঠে আসে। প্রতিবছর নিজ নিজ ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের পুরস্কার দেয় লন্ডন ভিত্তিক অনলাইন সংবাদ ম্যাগাজিন বিজনেস ট্যাবলয়েড।

আন্তর্জাতিক স্বীকৃতি পাওয়ায়, ভোক্তা, বিক্রেতা, পরিবেশক সহ বসুন্ধরা ফুড এন্ড বেভারেজের সকল সশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সাফিয়াত সোবহান। পাশাপাশি, দেশের সকল মানুষের পুষ্টি চাহিদা মেটাতে মান সম্পন্ন খাদ্যপন্য বাজারজাতকরনে সকলকে এক যোগে কাজ করার আহ্বান জানান তিনি।

সম্প্রতি প্রকাশিত এক প্রতিবেদনে, গত তিন দশকে বাংলাদেশের উন্নয়নশীল অর্থনীতিতে বসুন্ধরা গ্রুপের প্রশংসা করে লন্ডন ভিত্তিক সাময়িকীটি। প্রতিবেদনে বলা হয়, বসুন্ধরা গ্রুপ এমনই একটি প্রতিষ্ঠান যারা তাদের কর্ম এবং অসীম দৃঢ়তা এবং দূরদর্শিতার মাধ্যমে সেই দৃষ্টিভঙ্গি অর্জনের দিকে কাজ করে যাচ্ছে অবিরাম।

বিজনেস ট্যাবলয়েডের বিবেচনায়, বসুন্ধরা গ্রূপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান এমনই একজন ব্যবসায়িক নেতা যিনি ‘ব্যবসায়িক ইকোসিস্টেম’ তৈরির মাধ্যমে জাতীয়ভাবে অবদান রাখছেন। তার নেতৃত্বে বসুন্ধরা গ্রুপ গ্রাহকদের বিপুল পরিসরে পণ্য ও সেবা প্রদান করে ‘সবচেয়ে নির্ভরযোগ্য সংগঠন’ হিসেবে আবির্ভূত হয়েছে।

সাফিয়াত সোবহান প্রকৃত অর্থে একজন দূরদর্শী লিডার, যিনি বিভিন্ন খাতে ব্যাপক বিনিয়োগ করেছেন এবং একটি দৃষ্টান্তমূলক কর্ম পরিবেশ তৈরি করেছেন বলে উল্লেখ করে অর্থনীতি সাময়িকীটি ।

আন্তর্জাতিক পদক প্রাপ্তির পরে, সাফিয়াত সোবহানের নেতৃত্বের দক্ষতা সম্পর্কে আরও জানতে এবং তরুণ ও উদীয়মান কর্পোরেট লিডারদের প্রতি পরামর্শের জন্য সাক্ষাৎকার প্রকাশ করে ‘বিজনেস ট্যাবলয়েড’ ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

শাহজালালে ১ কেজি স্বর্ণসহ ১ জন আটক

ঠাকুরগাঁওয়ে যত্রতত্র গড়ে উঠছে করাতকল!

ডিএনসিসি এলাকায় আগামীকাল থেকে শুরু হচ্ছে কোভিড-১৯ গণটিকার ২য় ডোজ প্রদান কার্যক্রম

আন্দোলনের বেলুন আর ফোলাতে পারছে না বিএনপি : তথ্যমন্ত্রী

কুমিল্লায় ফেন্সিডিল মামলায় এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড

বাউবিতে সদাচরণ ও জবাবদিহিতা শীর্ষক প্রশিক্ষণ

টেকনাফে পিস্তল, গোলা ও ১১৪ ক্যান বিয়ারসহ সশস্ত্র মাদক পাচারকারী আটক

ইরানে পাল্টা ক্ষেপণাস্ত্র হামলা চালালো পাকিস্তান

বাংলানিউজকর্মী মিথুনের ক্যানসার চিকিৎসায় এগিয়ে এল বসুন্ধরা ফাউন্ডেশন

মার্কিন সেনাদের ওপর হামলার জবাব দেওয়া হবে: বাইডেন

ব্রেকিং নিউজ :