300X70
শনিবার , ১০ জুলাই ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ব্যাংকে চাকরির আড়ালে চলতো নুসরাতের অসামাজিক কর্মকাণ্ড

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ১০, ২০২১ ৭:১৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, বাঙলা প্রতিদিন:
নুসরাত জাহান তানিয়া কুমিল্লার আলোচিত একটি নাম। কলেজ জীবনেই জড়িয়ে পড়ে নানা ধরনের অসামাজিক কর্মকান্ডে। যার নাম শুনলেই কুমিল্লা শহরের সচেতন অভিভাবকরা আতঁকে উঠেন বলে অভিযোগ উঠেছে। নুসরাত ব্যাংকে চাকরির আড়ালে কুমিল্লা এবং ঢাকায় ফ্ল্যাট ভাড়া নিয়ে উচ্চবিত্ত পরিবারের তরুণ- যুবকদের প্রলোভন দেখিয়ে নিয়ে আসতো নিজের ফ্ল্যাট।

সেখানে তরুণদের কাছ থেকে হাতিয়ে নেয়া হতো লাখ লাখ টাকা। শুধু কি তাই- কৌশলে সেইসব অসামাজিক কর্মকান্ড গোপন ক্যামেরায় ভিডিও ধারন করে চলে দিনের পর দিন ব্ল্যাকমেইলিং। নুসরাতের ফাঁদে পড়েছিলেন এমন একজন কুমিল্লার দাউদকান্দি উপজেলার সাইদুল হাসান (ছদ্মনাম)।

গত ২০১৮ সালে এইচএসসি পাশ করে সবেমাত্র ভর্তি হয়েছিলেন কমিল্লা ভিক্টোরিয়া কলেজে। দ্বিতীয় বর্ষে পড়াকালীন সময়ে এক সহপাঠির পাল্লায় পড়ে নুসরাতের ফ্ল্যাটে যান সাইদুল। সেখানে ৫ হাজার টাকার বিনিময়ে এক রাত চলে ফুর্তি। কিন্তু ঘুনাক্ষরে সাইদুল ভাবেনি, এক রাতের ঘটনায় নুসরাতের ভয়ংকর ফাঁদে পড়তে হবে তাকে।

ওইদিনের পর নুসরাতের স্বামীই ফোন করেন সাইদুলকে। ডেকে এনে গোপনে ধারকৃত সেইদিনের কিছু ভিডিওচিত্র দেখিয়ে মোটা অংকের টাকা দাবী করা হয়। দাবীকৃত টাকা না দিলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওচিত্র ছেড়ে দেয়ার হুমকি দেয়। অবস্থা বেগতিক দেখে নিরুপায় হয়ে ৫০ হাজার টাকা তুলে দিয়েছিলেন।

উচ্চ মধ্যবিত্ত পরিবারের সাইদুলই নয়- নুসরাত সিন্ডিকেটের ফাঁদে পড়ে এমন অনেক তরুণ এবং যুবক মোটা অংকের টাকা দিতে হয়েছে।

অনুসন্ধানে দেখা গেছে, উঠতি বয়সী শুধু তরুণদের বিপদগামী করছে না। নুসরাত ও তাঁর স্বামী মিজানুর রহমানের বিরুদ্ধে স্কুল-কলেজ পড়ুয়া মেয়েদের নানা কায়দায় প্রলোভন দেখিয়ে অসামাজিক কাজে লিপ্ত করার অভিযোগ উঠেছে। নিম্ন মধ্যবিত্ত পরিবারে কিশোরী মেয়েদের টাকা উপার্জনের কথা নানা প্রলোভন দেওয়ারও অভিযোগ উঠেছে। টাকায় নেশায় মানুষ থেকে অমানুষ হয়ে উঠেন নুসরাত জাহান তানিয়া।

নিজের ছোট বোন সম্প্রতি গুলশানে মারা যাওয়া মোসারাত জাহান মুনিয়াকেও রেহাই দেয়নি বড় বোন নুসরাত। টাকার লোভে নিজের বোন মুনিয়াকে দিয়ে নানা রকম অপকর্ম করিয়েছিনে নুসরাত। মোটা অংকের টাকা পেয়ে হুইপপুত্র নাজমুল করিম চৌধুরী শারুনের কাছে মুনিয়াকে তুলে দেওয়ার অভিযোগ উঠেছে নুসরাতের রিবুদ্ধে।

বিনিময়ে শারুনের কাছ থেকে কোটি টাকা নিয়েছিলেন নুসরাত। সেই মুনিয়াকে নিয়েই ভয়ংকর খেলায় মেতে উঠেছিল শারুন চৌধুরী ও নুসরাত। শেষ পর্যন্ত নুসরাত আর শারুন চৌধুরীর নানা অপরাধের ভার সইতে না পেরে আত্মহত্যার পথেই বেছে নিয়েছিলেন মুনিয়া।

পুলিশের অনুসন্ধান বলছে, শারুন চৌধুরী এবং নুসরাত কৌশলে মুনিয়াকে মেইলিংয়ের গুটি বানিয়েছিল। দেশের বিত্তশালীদের ফাঁদে ফেলে কোটি কোটি টাকা হাতানোর অপকৌশলের চাপ সইতে না পেরেই নিজেই আত্মহননের পথ বেছে নিয়েছিলেন বলে তদন্তে এমনই চাঞ্চল্যকর তথ্য বেড়িয়ে আসছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নির্বাচন কমিশন-এর নীতিমালা সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক: ডিইউজে

জোবায়দা রহমানের লিভ টু আপিল খারিজ, মামলা চলবে

দক্ষিণ সিটির পশুর হাটে জনসচেতনতা বৃদ্ধিতে কাজ করছে বাইসন’র স্বেচ্ছাসেবীরা

ঢাকায় বজ্রসহ বৃষ্টি

চট্টগ্রামে উদ্বোধনী সন্ধ্যায় মঞ্চস্ত হচ্ছে ”ভাগের মানুষ”

অর্ধ কোটি টাকার জাল নোটসহ জাল নোট তৈরি চক্রের ৪ জন গ্রেপ্তার

হুয়াওয়ে ও বিটিসিএল’র সহযোগিতায় নেত্রকোনায় বন্যাকবলিতদের জন্য ত্রাণ সামগ্রী বিতরণ

সংবিধান সংশোধণ করে ক্ষমতার ভারসাম্য সৃষ্টি করা উচিৎ : মুজিবুল হক চুন্নু

চট্টগ্রাম ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজিতে ব্র্যাক ব্যাংকের ক্যারিয়ার টক ‍

পুলিশের নিয়ন্ত্রণে বঙ্গবাজার, পোড়া স্তূপ থেকে এখনো উঠছে ধোঁয়া

ব্রেকিং নিউজ :