300X70
মঙ্গলবার , ১৬ মার্চ ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ব্যারিষ্টার মওদুদ আহমদের মৃত্যুতে মন্ত্রী-উপমন্ত্রী প্রতিমন্ত্রীর শোক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৬, ২০২১ ১০:১২ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিষ্টার মওদুদ আহমদের মৃত্যুতে মন্ত্রী-উপমন্ত্রী প্রতিমন্ত্রীর গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

স্ব-স্ব মন্ত্রী-উপমন্ত্রী প্রতিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তারা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

আইনমন্ত্রীর শোক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মওদুদ আহমদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

আইনমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

স্বাস্থ্যমন্ত্রীর শোক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য,সাবেক মন্ত্রী, বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক।

এক শোকবার্তায় স্বাস্থ্যমন্ত্রী প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর শোক : দেশের জ্যেষ্ঠ আইনজীবী ও প্রবীণ রাজনীতিবিদ এবং সাবেক মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

মন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

পরিবেশ মন্ত্রীর শোক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী ও বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন।

আজ এক শোকবার্তায় পরিবেশ মন্ত্রী প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীর শোক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী, বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক ও উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম।

আজ মঙ্গলবার পৃথক শোকবার্তায় প্রতিমন্ত্রী ও উপমন্ত্রী প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শিল্পমন্ত্রী ও শিল্প প্রতিমন্ত্রী’র শোক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও বিশিষ্ট রাজনীতিবিদ মওদুদ আহমেদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এবং শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।

আজ এক শোকবার্তায় শিল্পমন্ত্রী ও শিল্প প্রতিমন্ত্রী প্রয়াত মওদুদ আহমেদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সাথে গভীর সমবেদনা প্রকাশ করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :