300X70
মঙ্গলবার , ২৩ জানুয়ারি ২০২৪ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ব্র্যাক ব্যাংকের হোলসেল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৩, ২০২৪ ৮:১৮ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : ব্র্যাক ব্যাংক সম্প্রতি বার্ষিক হোলসেল ব্যাংকিং কনফারেন্স ২০২৪ আয়োজন করেছে। কনফারেন্সের মূল লক্ষ্য ছিল কর্পোরেট গ্রাহকদের আরও উন্নত সেবা দেওয়ার কৌশল অন্বেষণ ও পরিকল্পনা প্রণয়ন।

ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট টিম এবং কর্পোরেট ব্যাংকিং ও ট্রেজারি ডিভিশনের সহকর্মীবৃন্দ কনফারেন্সে অংশগ্রহণ করেন। এছাড়াও এখানে ব্যাংকের ভবিষ্যৎ ব্যবসায়িক কার্যক্রমের সম্প্রসারণে সম্ভাব্য কৌশল প্রণয়ন এবং তা নিয়ে আলোচনা করা হয়। ২১ জানুয়ারি ২০২৪ কক্সবাজারের সি পার্ল হোটেল অ্যান্ড রিসোর্টে এ কনফারেন্স আয়োজন করা হয়।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব ট্রেজারি অ্যান্ড ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউশন্স মো: শাহীন ইকবাল, সিএফএ অংশগ্রহণমূলক আলোচনায় নেতৃত্ব দেন। ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন গ্রাহককেন্দ্রিক কৌশল ও পরিকল্পনা গ্রহণের উপর জোর দেন।

কনফারেন্সে সেলিম আর. এফ. হোসেন বলেন, “ব্যাংকের কৌশলসমূহ মূল্যায়ন ও পরিমার্জনের লক্ষ্যে এই বার্ষিক হোলসেল ব্যাংকিং কনফারেন্সটি আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ উদ্যোগ। এটি আমাদের অর্জনগুলোকে উদ্‌যাপন করার পাশাপাশি ব্যাংকিং খাতে আরও শক্তিশালী ও গ্রাহককেন্দ্রিক ভবিষ্যতের জন্য কর্মপরিকল্পনা প্রণয়নে আমাদের সম্মিলিত প্রয়াসকে বেগবান করে। এই কনফারেন্সে আমাদের সিনিয়র ম্যানেজমেন্ট টিম এবং কর্পোরেট ব্যাংকিং ও ট্রেজারি ডিভিশনের সহকর্মীদের সক্রিয় অংশগ্রহণ ক্রমাগত উন্নতি এবং উদ্ভাবনের প্রতি আমাদের ব্যাংক যে প্রতিশ্রুতিবদ্ধ, তারই প্রমাণ।”

তারেক রেফাত উল্লাহ খান বলেন, গত পাঁচ বছরে কর্পোরেট ব্যাংকিং বিজনেস দ্বিগুণ হয়েছে। এ প্রবৃদ্ধিতে ট্রানজ্যাকশন ব্যাংকিংয়ের গুরুত্ব দেওয়া হয়েছে। তিনি বলেন মানবসম্পদ, প্রোডাক্ট এবং প্রক্রিয়াগুলির কার্যকর ব্যবস্থাপনা ও প্রবৃদ্ধির অর্জনের তাড়না আগামীতে ব্যবসায়কে বহুগুণ বৃদ্ধিতে সাহায্য করবে।

সম্মেলনটি উৎকর্ষতা, উদ্ভাবন এবং গ্রাহকদের উৎকর্ষ সেবা দেওয়ার ব্যাপারে ব্র্যাক ব্যাংকের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে। ব্যাংকের ক্রমাগত উন্নয়ন ও বিকাশে এই ধরনের কৌশলগত উদ্যোগগুলো ভবিষ্যতের গতিপথ নির্ধারণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :