300X70
বুধবার , ২৯ ডিসেম্বর ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ভলিবলকে ছড়িয়ে দেওয়ার পাশাপাশি তৈরি করতে হবে ভালোমানের খেলোয়াড় : মেয়র আতিকুল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৯, ২০২১ ১২:৪২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: ভলিবল ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন-ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম বলেছেন, ঐতিহ্যবাহী খেলা ভলিবলকে দেশের সর্বত্র ছড়িয়ে দিতে হবে এবং সঠিক পরিচর্যার মাধ্যমেই ভালোমানের খেলোয়াড় তৈরী করতে হবে।

আজ মঙ্গলবার (২৮শে ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর মিরপুরে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে আয়োজিত “বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন মেন’স ভলিবল চ্যালেঞ্জ কাপ-২০২১” এবং “বঙ্গমাতা এশিয়ান সেন্ট্রাল জোন ওমেন’স ভলিবল চ্যালেঞ্জ কাপ-২০২১” এর সমাপনী অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় তিনি একথা বলেন।

ভলিবল ফেডারেশনের সভাপতি ও ডিএনসিসি মেয়র বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে মহান বিজয়ের মাসে বাংলাদেশ, মালদ্বীপ, শ্রীলঙ্কা, নেপাল, কিরগিস্থান এবং উজবেকিস্থান এই ৬টি দেশের অংশগ্রহণে দেশে প্রথমবারের মতো বঙ্গবন্ধু ও বঙ্গমাতার নামে ভলিবলে একইসাথে দুটি টুর্নামেন্টের আয়োজন করা হয়।

মোঃ আতিকুল ইসলাম বলেন, মানসম্পন্ন খেলোয়াড় তৈরির লক্ষ্যে সারাদেশে স্কুল ও জেলা পর্যায়ে ভলিবল প্রতিযোগিতার আয়োজন করা হবে। এছাড়াও ফুটবল ও ক্রিকেটের মতো ভলিবলেও প্রিমিয়ার লীগ আয়োজন করা হবে।

তিনি বলেন, সময়ের চাহিদায় খেলাধূলায় নারীদের সক্রিয় অংশগ্রহণকে আরও সম্প্রসারণ করার লক্ষ্যে বিকেএসপিতেও নারীদের জন্য ভলিবল চালুর উদ্যোগ গ্রহণ করা হবে।

ভলিবল ফেডারেশনের সভাপতি ও ডিএনসিসি মেয়র বলেন, সকলের আন্তরিক সহযোগীতায় স্বল্প, মধ্যম ও দীর্ঘমেয়াদী সুনির্দিষ্ট পরিকল্পনা মোতাবেক ভলিবলকে সামনের দিকে এগিয়ে নিতে চান।

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত “বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন মেন’স ভলিবল চ্যালেঞ্জ কাপ-২০২১” এর ফাইনালে শ্রীলঙ্কা তিন – শূন্য সেটে বাংলাদেশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় অপরদিকে “বঙ্গমাতা এশিয়ান সেন্ট্রাল জোন ওমেন’স ভলিবল চ্যালেঞ্জ কাপ-২০২১” এর ফাইনালে নেপাল তিন – দুই সেটে উজবেকিস্থানকে হারিয়ে চ্যাম্পিয়ন হ‌ওয়ার গৌরব অর্জন করে।

মোঃ আতিকুল ইসলাম আমন্ত্রিত অতিথিবৃন্দকে সাথে নিয়ে দল ও খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

জাঁকজমকপূর্ণ ও দৃষ্টিনন্দন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এবং বিশেষ অতিথি হিসেবে ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, মোহাম্মদ হাবিব হাসান এমপি ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :