300X70
সোমবার , ১৪ মার্চ ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ভারতে অনুপ্রবেশের অভিযোগে বাংলাদেশি যুবককে পিটিয়ে হত্যা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৪, ২০২২ ২:৫২ অপরাহ্ণ

সংবাদদাতা, সুনামগঞ্জ : সুনামগঞ্জ তাহিরপুর উপজেলা সীমান্তের বড়ছড়া এলাকায় ভারতে অনুপ্রবেশের অভিযোগে বাংলাদেশি এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

আজ সোমবার সকালে সীমান্তের ভাঙ্গারঘাট কোয়ারি জিরো পয়েন্ট এলাকায় তাকে আহত অবস্থায় ফেলে রেখে যায় কয়েকজন ভারতীয় যুবক। পরে তার মৃত্যু হয়।

নিহত জনিক মিয়া (২১) তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বড়ছড়া গ্রামের জিলু মিয়ার ছেলে। পুলিশ ও নিহতের পরিবারের সূত্রে জানা যায়, রবিবার রাতে জনিক মিয়া বড়ছড়া সীমান্তের ম্যানেজার বাংলো দিয়ে ভারতে অনুপ্রবেশ করেন। পরে সেখানকার স্থানীয় লোকজন চোর সন্দেহে তাতে আটক করে মারধর করে গুরুতর আহত করেন। আহত অবস্থায় তাকে সোমবার সকালে জিরো পয়েন্টের ভাঙ্গারঘাট কোয়ারি নামক স্থানে ফেলে যায় । পরে স্থানীয়রা দেখতে পেয়ে তার স্বজনদের খবর দিলে লোকজন তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই তার মৃত্যু হয়। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। সুনামগঞ্জ ২৮ বিজিবি ব্যাটালিয়ন’র অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুবুর রহমান বলেন, গতকাল রাতে ভারত সীমান্তে প্রবেশের সময় ওখানকার বাসিন্দারা বাংলাদেশিকে মারধর করেছে বলে খবর পেয়েছি। তবে কারও পক্ষ থেকে এখনো অভিযোগ পাইনি। তারপরও খোঁজ নিচ্ছি।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :