300X70
শুক্রবার , ১৮ ডিসেম্বর ২০২০ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

র‌্যাব-১০ এর পৃথক অভিযান: ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজাসহ ১০ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৮, ২০২০ ৮:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজধানীর গেন্ডারিয়া, বাসন, কদমতলী ও দক্ষিণ কেরানীগঞ্জ থেকে বিপুল পরিমান ইয়াবা ও গাঁজাসহ ৮ জনকে গ্রেফতার করেছে। অপর এক অভিযানে চকবাজার থেকে ৫৩০ বোতল ফেনসিডিলসহ ২ জনকে গ্রেফতার করেছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” স্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার বিকালে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর চকবাজার এলাকার কামালবাগ (বটতলা ট্যাংকিরঘাট) হতে ৫৩০ বোতল দ্বীন ইসলাম (২৮), পিতা- নুরুল আমীন, সাং- আটবাগ, থানা- পুটিয়া, জেলা- রাজশাহী ও মোতাহার আলী @ বিদ্যুৎ (২৫), পিতা- মোঃ মোকশেদ আলী, সাং- মাদারীপুর, থানা- তানোর, জেলা- রাজশাহীকে গ্রফতার করে। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি ট্রাক, ২টি মোবাইল ফোন ও নগদ ৮ হাজার ৮শ’ টাকা উদ্ধার করা হয়।

এদিকে, আজ শুক্রবার মধ্যরাতে আরো অভিযানে র‌্যাব- ১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসির নেতৃত্বে রাজধানীর গেন্ডারিয়ার করাতিটোলা অভিযান চালিয়ে ১,৫১৫ পিস ইয়াবাসহ আব্দুল খালেক @ তামিম (৩০), পিতা- শাহ আলম, সাং- পশ্চিম মহেষখালিয়া পাড়া, ৯নং ওয়ার্ড, হোয়াইকং ইউপি, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, মেঘলা আক্তার (২৭), স্বামী- আব্দুল খালেক @ তামিম, সাং- হাড়িখালী, থানা- বাগেরহাট সদরকে গ্রেফতার করে।
এসময় ২টি মোবাইল ও নগদ ২ হাজার টাকা উদ্ধার করা হয়।

এবং সকাল সাড়ে ১১টার দিকে র‌্যাব- ১০ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মেজর শাহরিয়ার জিয়াউর রহমান পিএসসির নেতৃত্বে গাজীপুরের বাসন থানার টেকনগপাড়া বিআরটিসি ট্রেনিং সেন্টার এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার ১শ’ পিস ইয়াবাসহ আশিকুর রহমান(১৯), পিতা-জালাল উদ্দিন, সাং-বাখুরিয়া বাড়ী, থানা-গোপালপুর, জেলা-টাংগাইল, ইব্রাহিম (২৬), পিতা-মোঃ সাইদুল ইসলাম, সাং- ধুরয়, থানা- নান্দাইল, জেলা- ময়মনসিংহ, রিফাত খান (২৬), পিতা- মৃতঃ শামসুল হক, সাং- ভবানীপুর পঁঞ্চাশী, থানা- সরিষাবাড়ী, জেলা- জামালপুরকে গ্রেফতার করে। এসময় ৩টি মোবাইল ও নগদ ২ হাজার টাকা উদ্ধার করা হয়।
এরপূর্বে গতকাল বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে একই অফিসারের এর নেতৃত্বে ঢাকার কদমতলীর মুরাদপুর মাদ্রাসা রোড এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে মোঃ আব্দুল আজিজ(৫৫), পিতা-মৃতঃ সিদ্দিকুর রহমান, সাং- ইকুরিয়া মধ্যপাড়া, থানা- দক্ষিণ কেরানীগঞ্জ, জেলা- ঢাকা নামের ১ জনকে ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। এসময় ৪শ’ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গতকাল পৌনে ১১টার দিকে সিপিসি-১, র‌্যাব- ১০ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ এনায়েত কবির সোয়েবের নেতৃত্বে ঢাকার কদমতলীর রায়েরবাগ বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে লিটন সরদার (২৮), পিতা- সিরাজ সরদার, সাং- চরকুমারা, থানা- সখীপুর, জেলা- শরীয়তপুর নামের ১ জনকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। এসময় ২টি মোবাইল ও নগদ ১ হাজার ৫শ’ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও গতকাল বৃহস্পতিবার সোয়া ১১টার দিকে র‌্যাব-১০ সিপিসি-২, কেরাণীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এবং স্কোয়াড কমান্ডার সহকারী পরিচালক আমিনুল ইসলামের নেতৃত্বে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে সাহিদ (৪০), পিতা- মৃত ছলিম, সাং- শুভাঢ্যা পশ্চিমপাড়া, থানা- দক্ষিন কেরানীগঞ্জ, জেলা- ঢাকা নামের ১ জনকে ৩০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। এসময় ১টি মোবাইল ও নগদ-৩৫০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃতরা পেশাদার মাদককারবারি। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে ঢাকাসহ এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল

‘ শরীরের তাপমাত্রা স্বাভাবিক, ভালো আছেন খালেদা জিয়া’

র‌্যাব-১০ এর পৃথক অভিযান: রাজধানীতে ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজাসহ ৫ জন গ্রেফতার

সাভার গলফ্ ক্লাবে ‘মুজিব বর্ষ ১ম রেডিয়েন্ট ফার্মা কাপ গলফ্ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনে ওয়াশ খাতে বাজেট বৃদ্ধির সুপারিশ বিশেষজ্ঞদের

৭৫বর্ষী রবি হকের ৭৫ চিত্রকর্ম প্রদর্শনী উদ্বোধন

যেসব পদে লোক নিবেন ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়

এনার্জেটিক ফিউচার লিডারশিপ প্রোগ্রাম চালু করলো এনার্জিপ্যাক

গ্যাস সংকটে ঢাকার সিএনজি রিফুয়েলিং স্টেশনগুলো

দেশে আরো সিনোফার্মের ১০ লাখ ডোজ করোনা টিকা এসেছে

ব্রেকিং নিউজ :