300X70
রবিবার , ১৪ মে ২০২৩ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ভারতে আন্তর্জাতিক মিডিয়া কনফারেন্সে যাচ্ছেন সাংবাদিক মোস্তফা খান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৪, ২০২৩ ১০:৫৯ অপরাহ্ণ

অংশ নিচ্ছেন বাংলাদেশ, ভারত, নেপাল ও ভুটানসহ সার্কভুক্ত দেশের ৩ শতাধিক সাংবাদিক

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : ইন্দো-বাংলা-নেপাল আন্তর্জাতিক মিডিয়া কনফারেন্স-২০২৩ এ আমন্ত্রণ পেলেন রায়পুরার কৃতি সন্তান সাংবাদিক মো. মোস্তফা খান। আগামী ১৭ মে ভারতের উত্তর প্রদেশের ঐতিহ্যবাহী তাজমহলখ্যাত আগ্রা শহরের ফাইভ স্টার হোটেল “ক্লাক সিরাজ” এর হলরুমে এ আয়োজন অনুষ্ঠিত হবে।

জানা যায়, আন্তর্জাতিক মিডিয়া কনফারেন্সে বাংলাদেশ, ভারত, নেপাল ও ভুটানসহ সার্কভুক্ত বিভিন্ন দেশ থেকে প্রায় ৩ শতাধিক সাংবাদিক যোগ দিবেন। এই কনফারেন্সে সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টার থেকে ১০জন সাংবাদিক আমন্ত্রণ পেয়েছেন। এর মধ্যে একজন রায়পুরার কৃতি সন্তান মোঃ মোস্তফা খান।

উল্লেখ্য, মো. মোস্তফা খান দেশের ঐতিহ্যবাহী প্রিন্ট মিডিয়া “দৈনিক ইত্তেফাক” এর প্রতিনিধি হয়ে কাজ করছেন। একই সাথে ডিজিটাল মাধ্যমে জোনাকী মিডিয়া এন্ড কমিউনিকেশন লিঃ কর্তৃক পরিচালিত আইপি টিভি “জোনাকী টেলিভিশন” এর ম্যানেজিং ডিরেক্টর, আলোকিত খবর ডটকম এর ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন এবং সদ্য বিদায়ী রায়পুরা প্রেসক্লাবের সভাপতি ।

এছাড়া তিনি বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠনের সাথে জড়িত আছেন। ইতিপূর্বে তিনি সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরুপ একাধিক এ্যাওয়ার্ড অর্জন করেন।

বাংলাদেশ থেকে সার্ক জার্নালিস্ট ফোরাম সেন্ট্রাল কমিটির সেক্রেটারি জেনারেল মোঃ আব্দুর রহমান, সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের জেনারেল সেক্রেটারী নাজমা সুলতানা নীলাসহ বাংলাদেশ চ্যাপ্টার থেকে লায়ন এ জেড মাইনুল ইসলাম, তপু ঘোষাল, মোঃ মোস্তফা খান, নাসির উদ্দিন আল মামুন, মজিদা খানম, বাবুল বিশ্বাস, আখতার রহমান, আফছার আলী সরকার আন্তর্জাতিক কনফারেন্সে যোগদানের উদ্দেশ্যে ১২ মে ভারতের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। আন্তর্জাতিক জার্নালিস্ট কনফারেন্সে সফল অংশগ্রহণ ও সাংবাদিকদের কল্যাণে কাজ করার লক্ষ্যে তিনি সকলের নিকট দোয়া প্রার্থনা করছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :