300X70
শনিবার , ২৭ আগস্ট ২০২২ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ভারত-পাকিস্তান ক্রিকেটযুদ্ধ, যা বললেন সৌরভ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৭, ২০২২ ৯:২৩ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতে আজ পর্দা উঠছে এশিয়া কাপের। দুবাইয়ে উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার প্রতিপক্ষ আফগানিস্তান। ছয় দলের টুর্নামেন্টে ‘বি’ গ্রুপে এই দুদলের সঙ্গে রয়েছে বাংলাদেশ। ‘এ’ গ্রুপে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তানের সঙ্গী হয়েছে বাছাইপর্বের চ্যাম্পিয়ন হংকং।

আগামীকাল দুবাইয়ে টুর্নামেন্টের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচে দেখা হবে ভারত ও পাকিস্তানের। ক্রিকেটে এই দুই দলের লড়াইয়ে বরাবরই উত্তেজনার পারদ থাকে তুঙ্গে। দুই দেশের ক্রিকেটারদের মধ্যে আলাদা করে একটা চাপও তৈরি হয়। তবে এসব নিয়ে আলাদা করে ভাবার কিছু নেই। খোলা মনে ক্রিকেট খেলার পরামর্শ দিয়েছেন বর্তমানে বিসিসিআইয়ের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের অভিজ্ঞতা থেকে ভারত-পাকিস্তান ম্যাচের কথা বলছিলেন তিনি। সৌরভের কথায়, ভারত-পাক লড়াই নিয়ে আলাদা করে উত্তেজনা থাকে ঠিকই। তবে সে সব বাইরে থেকে।
তিনি বলেন, এই ম্যাচটা নিয়ে আলাদা রকমের উত্তেজনা থাকে। তবে সেসব বাইরে। আমাদের সময়কার কথা বলতে পারি, ড্রেসিংরুমে আমরা কেউই খুব বেশি চাপে থাকতাম না। কারণ আপনি যত বেশি এই ম্যাাচটা নিয়ে আলোচনা করবেন, তত বেশি চাপ বাড়বে। আমার মনে হয় না অতিরিক্ত চাপের কিছু আছে। তবে ব্যাপারটা যে যেভাবে দেখে। আপনি যদি মনে করেন চাপ, তাহলেই চাপ মনে হবে। না হলে নয়। আমি বলব, আলাদা করে ভাবার কিছু নেই। খোলা মনে ক্রিকেট খেলতে হবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :