300X70
বুধবার , ২২ ফেব্রুয়ারি ২০২৩ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ভাষা শহীদদের প্রতি জনতা ব্যাংকের শ্রদ্ধা জ্ঞাপন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২২, ২০২৩ ১২:০৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : মহান শহীদদিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জনতা ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ড. এস এম মাহফুজুর রহমান, এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদসহ পরিচালনা পর্ষদের পরিচালক অজিত কুমার পাল, মেশকাত আহমেদ চৌধুরী, কে এম শামছুল আলম, মোহাম্মদ আসাদ উল্লাহ ও মোঃ আব্দুল মজিদ এবং ডিএমডি মোঃ কামরুল আহছান, মোঃ গোলাম মরতুজা, ড. মোঃ আব্দুল্লাহ আল মামুন, মোঃ রমজান বাহার ও মো. নুরুল আলম এফসিএমএ, এফসিএ (সিএফও) কেন্দ্রীয় শহীদমিনারে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে ভাষাশহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানান। এ সময় অফিসার ও সিবিএ নেতৃবৃন্দ, সকল স্তরের নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে এক সংক্ষিপ্ত বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান ড. এস এম মাহফুজুর রহমান বলেন, যাঁরা বাংলা ভাষার জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেছেন, সেই সব বীর শহীদদের জাতি আজীবন শ্রদ্ধাভরে স্মরণ করবে। আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের স্বীকৃতিকে কাজে লাগিয়ে পৃথিবীর নানা ভাষার মানুষের সাথে আমাদের নিবিড় যোগাযোগ স্থাপন করতে হবে।

এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ বলেন, একুশের চেতনায় উদ্বুদ্ধ হয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা, দারিদ্রমুক্ত ও সুখী সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়তে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার পাশে থেকে আমাদের নিষ্ঠার সাথে কাজ করে যেতে হবে।

দুপুরে জনতা ব্যাংক ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস শাখায় ব্যাংকের এমডি এন্ড সিইও মোঃ আব্দুছ ছালাম আজাদের সভাপতিত্বে ভাষাশহীদদের স্মরণে এক আলোচনা সভায় ব্যাংকের চেয়ারম্যান ড. এস এম মাহফুজুর রহমান প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ব্যাংকের পরিচালকবৃন্দ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :