300X70
মঙ্গলবার , ৭ মার্চ ২০২৩ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মধুপুরে চুরি যাওয়া ১২টি ল্যাপটপ উদ্ধার, আটক ৩

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৭, ২০২৩ ১০:৩৪ অপরাহ্ণ

মধুপুর(টাঙ্গাইল)প্রতিনিধি : টাঙ্গাইলের মধুপুরের ভুটিয়া উচ্চ বিদ্যালয় থেকে চুরি যাওয়া ১৬টি ল্যাপটপের মধ্যে ১২ টি ল্যাপটপ উদ্ধার করেছে আইনশৃংঙ্খলা বাহিনী।

টাঙ্গাইল জেলা ডিটেকটিভ ব্রাঞ্চ (ডিব) টাঙ্গাইল উত্তর এর একটি চৌকস দল অভিযান পরিচালনা করে চুরি যাওয়া ১৬টি ল্যাপটপের মধ্যে ১২টি উদ্ধার করতে সক্ষম হয়েছে এবং চুরির সাথে জড়িত প্রধান চোর ভুটিয়া গুচ্ছগ্রামের বাসিন্দা লাল মিয়ার ছেলে রেজাউল করিম (২১ কে আটক করেছে জেলা ডিবি পুলিশ।

জানাযায়, গত ২২ ডিসেম্বর ২০২২খ্রি. তারিখে মধুপুর উপজেলার অরণখোলা ইউনিয়নের ভুটিয়া উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবে থাকা ১৬ ল্যাপটপ চুরি হয়।

এ চুরি যাওয়া ঘটনার প্রেক্ষিতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাদী গয়ে গত ২৬ ডিসেম্বর তারিখে মধুপুর থানায় অজ্ঞাত নামা আসামী করে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ১৬ ।

তারই প্রেক্ষিতে গত ৬ মার্চ সোমবার জেলা ডিটেকটিভ ব্রাঞ্চ (ডিব) টাঙ্গাইল উত্তর এর একটি চৌকস দল অভিযান পরিচালনা করে চুরি যাওয়া মাল ১৬ ল্যাপটপের মধ্যে ১২ উদ্ধার করে এবং চুরির সাথে প্রধান চোর রেজাউলসহ তিনজনকে আটক করেছে জেলা ডিবি পুলিশ। আটককৃতদের মধ্যে ইমরান ও মোক্তার চুরির সাথে জড়িত বলে আদালতে স্বীকারোক্তি দিয়েছে বলে নিশ্চিত করেছে মধুপুর থানার অফিসার ইনচার্জ।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :