300X70
সোমবার , ২৮ মার্চ ২০২২ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মশক নিধনে প্রতি সপ্তাহে সমন্বয় সভার নির্দেশ ডিএনসিসি মেয়রের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৮, ২০২২ ৭:৩৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক,বাঙলা প্রতিদিন : মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম আরো গতিশীল ও কার্যকর করার লক্ষ্যে কাউন্সিলরদের প্রতি সপ্তাহে অন্তত একবার সমন্বয় সভা করার নির্দেশনা প্রদান করেছেন ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম।

ডিএনসিসি মেয়র বলেন, “আমরা জনগণের ম্যান্ডেট নিয়ে দায়িত্বে এসেছি। জনগণের সুরক্ষা নিশ্চিত করা আমাদের দায়িত্ব। এই দায়িত্ব পালনে কোনভাবেই যেন অবহেলা না হয়।”

আজ সোমবার (২৮ মার্চ) সকালে রাজধানীর গুলশান-২ এ নগর ভবনের হলরুমে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২য় পরিষদের ১১তম কর্পোরেশন সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

এসময় তিনি কাউন্সিলরদের অনুমতি ব্যতিরেকে বিদেশ ভ্রমণ না করার বিষয়ে নির্দেশনা দেন।

সভায়, দুর্ঘটনায় মৃত্যুবরণকারী মো: আহসান কবির খানের নিহতের পরিবারের অসহায়ত্বের কথা বিবেচনা করে তাদের সন্তানদের শিক্ষাকার্যক্রম অব্যাহত রাখার স্বার্থে সন্তানদের মাস্টার্স/সমমানের ডিগ্রি অর্জিত না হওয়া পর্যন্ত প্রত্যেক মাসে ২৫ হাজার টাকা হারে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের তহবিল হতে আর্থিক অনুদান প্রদানের সিদ্ধান্ত নেয়া হয়।

কর্পোরেশন সভায় ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো: সেলিম রেজাসহ সকল কাউন্সিলর এবং ডিএনসিসির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :