300X70
সোমবার , ২ নভেম্বর ২০২০ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২, ২০২০ ১০:১৫ অপরাহ্ণ

আরএন শ্যামা, নান্দাইল (ময়মনসিংহ): ফরাসী সরকারের রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ (সা:)এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের বিরুদ্ধে ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহী নান্দাইল উপজেলার শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়। সোমবার (২ নভেম্বর) সকাল ১০ টায় উপজেলায় বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিলে নান্দাইল উপজেলা সদর অলি মাহমুদ হিফজুল উলুম মাদরাসায় এসে জড়ো হয়।

ইত্তেফাকুল উলামার সভাপতি মাও মুফতি ইব্রাহিম কাসেমীর সভাপতিত্বে মিছিল পূর্ব সমাবেশে ফ্রান্সের ঘূণ্য আচরনের বিরুদ্ধে রাষ্ট্রীয়ভাবে নিন্দা ও প্রতিবাদ জানান। এবং ফ্রান্সের উৎপাদিত পণ্য বর্জন ও রাষ্ট্রীয়ভাবে বয়কটের ঘোষণা প্রদান করেন। ইসলাম ও ঈমানের স্বার্থে দলমত নির্বিশেষে সকল মুসলমান কে এক কালিমার পতাকা তলে ঐক্যবন্ধ হওয়ার আহবান করেন।

সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মাও গোলাম মোস্তফা,মাও আব্দুল্লাহ্ আল মাদানী নাটোরী, মুফতি হারুন কাসেমী,মাও কাজী আঃ সালাম,মাও আমরুল্লাহ্, মাও ওয়ালীউল্লাহ্, মাও তাইজুল ইসলাম, মাও আবু রায়হান, আবেদীন, আঃ মতিন ভূঁইয়া সহ প্রমূখ।

বিক্ষোভ মিছিল টি ময়মনসিংহ কিশোরগঞ্জ মহাসড়কের নতুন বাজার হয়ে ঝালুয়া বাজার পর্যন্ত প্রদর্শন করেন। বিক্ষোভ মিছিলে লাখো মানুষের পদচারনায় মুখরিত। নান্দাইলের ইতিহাসে এটাই প্রথম বড় ধরনের মিছিল বলে আলেম উলামারা মনে করেন।

মাও মুফতি ইব্রাহিম কাশেমীর মোনাজাতের মাধ্যমে বিক্ষোভ মিছিল সমাপ্তি হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :