300X70
বুধবার , ১৬ ডিসেম্বর ২০২০ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মহান বিজয় দিবস উপলক্ষে জেগে ওঠো বাংলাদেশের উদ্যোগ আলোচনা সভা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৬, ২০২০ ৬:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : মহান বিজয় দিবস উপলক্ষে জাতীয় কমসূচি অংশ হিসেবে স্বেচ্ছাসেবী সংগঠন জেগে ওঠো বাংলাদেশের আয়োজনে এক আলোচনা সভা ও শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

জেগে ওঠো বাংলাদেশের সভাপতি ও দৈনিক স্বদেশ প্রতিদিনের সিনিয়র সাব-এডিটর সোহেল রানার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সরদার বেলায়েত হোসেন মুকুল।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জাপান-বাংলাদেশ মানবাধিকার সংস্থার মহাসচিব ও বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম হান্নান। আলোচনা সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন প্রফেসর আবুল হাসেম, আবদুল মালেক মাষ্টার ও সাংবাদিক জুয়েল আদনান, দক্ষিণ খান থানা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জেসমিন আক্তার, সাংগঠনিক সম্পাদক লতা আক্তার ও মীর শরিফ প্রমূখ।
পরে দরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের সহযোগীতায় ছিল চালডাল ডটকম, জাপান-বাংলাদেশ মানবাধিকার সংস্থা এবং মিডিয়া পাটনার ছিল বহুল প্রচারিত অনলাইন পত্রিকা বাঙলা প্রতিদিন, আইপি টিভি (ঢাকা টিভি) ও সংবাদ দিগন্ত।

বিগত ২০১৭ সালে গঠিত জেগ ওঠো বাংলাদেশ নামের এই স্বেচ্ছাসেবী সংগঠনটি বিভিন্ন সেবা মুলক কাযক্রম চালিয়ে আসছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :