300X70
রবিবার , ২২ নভেম্বর ২০২০ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মাগুরায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ॥ ৫ জনকে আসামি করে মামলা দায়ের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২২, ২০২০ ১১:০০ অপরাহ্ণ

মাগুরা প্রতিনিধি: স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় অজ্ঞাতনামা ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে ৭টার দিকে মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামের একটি মাঠে। এ বিষয়ে অজ্ঞাতনামা ৫ জনকে আসামি করে আজ রোববার দুপুরে মাগুরা সদর থানায় মামলা করেছেন নির্যাতিতা ৪৫ বছর বয়সী ওই গৃহবধূ।

নির্যাতিতার স্বামী সিদ্দিক জোয়ার্দার জানান, তিনি ও তার স্ত্রী আমন ধান মৌসুমে বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে ঘোড়ার গাড়ির মাধ্যমে কামলার মাধ্যমে ধান সংগ্রহের কাজ করেন। গত প্রায় বিশ দিন আগে ধান সংগ্রহ করার জন্য ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার বইনদেখালী থেকে মাগুরা সদরের জাগলা গ্রামে ধান সংগ্রহের জন্য কামলা দিতে আসেন। নিজের কোনো থাকার জায়গা না থাকায় তারা জাগলা এলাকার মাঠে পলিথিনের তাবু খাটিয়ে বসবাস করেন। শনিবার রাতে অপরিচিত ৫ জনের একটি সংঘবদ্ধচক্র ধারালো অস্ত্র নিয়ে তাদের উপর চড়াও হয়ে হত্যার হুমকি দিয়ে তাকে জোরপূর্বক একটি গাছের সাথে বেঁধে ফেলে। এসময় তারা স্ত্রীকে জোর করে ধরে পার্শ্ববর্তী একটি পুকুরের কাছে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে। এ সময় আমার কাছে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। ধর্ষকরা কাউকে কিছু না জানানোর হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরে চিৎকার দিলে এলাকার লোকজন এসে উদ্ধার করে। রোববার দুপুরে নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে সদর থানায় অজ্ঞাত ৫ জনকে আসামি করে মামলা করেছেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূ রোববার দুপুরে মাগুরা সদর থানায় অজ্ঞাতনামা ৫ জনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ইতোমধ্যে নির্যতিতা গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। ধর্ষকদের শনাক্ত ও গ্রেপ্তারে অভিযান চলছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

শিক্ষার্থীদের আইসিটি মেধা বিকাশে হুয়াওয়ের ‘সিডস ফর দ্য ফিউচার ২০২১ বাংলাদেশ’ শুরু

হাওরে শিশুর কান্না, অদূরেই পড়ে ছিল মায়ের ক্ষত-বিক্ষত মরদেহ

১ মার্চ বঙ্গজের পরিচালনা বোর্ডের সভা

তৃতীয় ধাপে এক হাজার ৭ ইউপিতে ভোট ২৮ নভেম্বর

বঙ্গবন্ধু বাঙালি জাতির প্রতিচ্ছবি : পানি সম্পদ প্রতিমন্ত্রী

কুমিরকে বিয়ে করলেন মেয়র!

 মুক্তি পেল ‘মেঘের কপাট’

গোবিন্দগঞ্জে আশ্রায়ন প্রকল্প পরিদর্শন করলেন গাইবান্ধা জেলা প্রশাসকের

তুরস্কের রাজধানী আঙ্কারায় বঙ্গবন্ধুর একটি আবক্ষ ভাস্কর্য উন্মোচন এবং বঙ্গবন্ধুর নামে একটি উদ্যানের উদ্বোধন করা হবে : মেয়র আতিকুল

পণ্ডিত সুদর্শন দাশ গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের মাধ্যমে দেশ ও জাতিকে সম্মানিত করেছেন : সংস্কৃতি প্রতিমন্ত্রী

ব্রেকিং নিউজ :