300X70
বুধবার , ২৮ জুলাই ২০২১ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মাদক বিক্রেতা, মোটরসাইকেল চোর, পর্ন গ্রাফি, ভূয়া র‌্যাব ও জুয়াড়ীসহ ২৩ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২৮, ২০২১ ১১:৫৯ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, বাঙলা প্রতিদিন:
র‌্যাব- ১০ এর পৃথক অভিযানে মাদক বিক্রেতা, মোটরসাইকেল চোর, পর্ন গ্রাফি, ভূয়া র‌্যাব ও জুয়াড়ীসহ ২৩ জন গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে রাজধানী ডেমরার বাশেঁরপুল মেইন রোড এলাকা হতে এক ভুয়া র‌্যাব, কামরাঙ্গীরচর হতে পর্ন ভিডিও সংরক্ষন ও বিক্রয়ের অপরাধে ১ জন, ঢাকার শাহাবাগ, দক্ষিণ কেরানীগঞ্জ ও গাজীপুর হতে গাঁজা, প্যাথিডিন ও বিয়ারসহ ৪ জন, রাজধানীর যাত্রাবাড়ী হতে চোরাই মোটরসাইকেলসহ ২ জন ও ঢাকার কেরাণীগঞ্জ ১৫ জুয়াড়ি গ্রেফতার করেছে।

র‌্যাব-১০ এর পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।

র‌্যাব জানায়, রাজধানী ঢাকার ডেমরা থানাধীন বাশেঁরপুল মেইন রোড এলাকায় গতকাল মঙ্গলবার (২৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭ টা দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে হাজী মোঃ শরীফ হোসেন সরকার (৭০) নামের ১ জন ভুয়া র‌্যাব পরিচয়দানকারী প্রতারককে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি কালো রঙের র‌্যাব জ্যাকেট যার পিছনে ইংরেজিতে হলুদ রঙের জঅই লেখা আছে, ১টি জঅই লেখা যুক্ত লোহার তৈরি হ্যান্ডকাপ ও ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

কামরাঙ্গীরচরে পর্ন ভিডিও সংরক্ষন ও বিক্রয়ের অপরাধে ১ জন গ্রেফতার
গতকাল মঙ্গলবার (২৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর থানাধীন পূর্ব মমিনবাগ এলাকায় অভিযান চালিয়ে কম্পিউটারে পর্ন ভিডিও সংরক্ষন ও বিক্রয় করার অপরাধে মোঃ রাসেল (২৪) নামের ১ জনকে গ্রেফতার করে।

এসময় তার নিকট থেকে ১টি কম্পিউটারের সিপিইউ, ১টি মনিটর, ১টি হার্ডডিস্ক, ১টি মাউস, ১টি কী-বোর্ড, ১টি মেমরী কার্ড, ১টি কার্ড রিডার ও ২টি পাওয়ার ক্যাবল উদ্ধার করা হয়।

ঢাকার শাহাবাগ, দক্ষিণ কেরানীগঞ্জ ও গাজীপুর হতে গাঁজা, প্যাথিডিন ও বিয়ারসহ গ্রেফতার

আজ বুধবার (২৮ জুলাই) সকাল সাড়ে ১১ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানাধীন আমতলী কেরানটেক বস্তীর রেললাইন এলাকায় একটি অভিযান চালিয়ে ৩৫পিস প্যাথিডিন, ৩০০পিস সিরিঞ্জ ও ৯৫০ গ্রাম গাঁজাসহ নাছিমা আক্তার (৫১) নামের নারী জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এছাড়া গতকাল মঙ্গলবার (২৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শাহাবাগের পরিবাগে অভিযান চালিয়ে ৯২ ক্যান বিয়ারসহ লিটন মিয়া (৩৫) ও বেলাল শেখ (৩৬) নামের ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এছাড়াও গতকাল মঙ্গলবার (২৭ জুলাই) সোয়া ১০ টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন মনপুরা সিএনজি স্ট্যান্ড বাজারে অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ সুলতানা (৩৬) ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

যাত্রাবাড়ী থেকে চোরাই মোটরসাইকেলসহ ২ জন গ্রেফতার

গতকাল মঙ্গলবার (২৭ জুলাই) বিকাল সাড়ে ৫ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ধোলাইপাড় এলাকায় অভিযান চালিয়ে ১টি চোরাই মোটরসাইকেলসহ শাওন (১৯) ও শাহরিয়ার সিফাত (২০) নামের ২ জন মোটরসাইকেল চোর চক্রের সদস্যকে গ্রেফতার করে।

কেরাণীগঞ্জে ১৫ জুয়াড়ি গ্রেফতার

গতকাল মঙ্গলবার (২৭ জুলাই) পৌনে ৮ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চুনকুটিয়া বেবীস্ট্যান্ড এলাকায় হতে ৮ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে গুলজার আলী (২০), শাওন (১৯), নয়ন (৪০), সুজন (২৮), মিলন (৩১), সাগর আহমেদ (২৬), ইব্রাহীম হোসেন রাজিব (২৮) ও আবুল কালাম (৫৫)। এসময় জুয়া খেলার তাস, ৭টি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একইদিন রাত ৯ টার দিকে র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন রসুলপুর গকুলচর এলাকা হতে ৭ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে দীন ইসলাম (৩০), সাগর (২৮), ফয়সাল (২৮), রাজীব হোসেন (৩১), ইমরান রহমান (৩২), আশিকুল ইসলাম (২৪) ও জাহিদ হাসান (২৪)। এসময় জুয়া খেলার তাস, ৭টি মোবাইল ফোনও নগদ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা রয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সমবায়ের নামে অসহায় মানুষদের হয়রানি করলে কঠোর ব্যবস্থা : শ ম রেজাউল করিম

বিশ্বের সঙ্গে বাংলাদেশের যোগাযোগ বৃদ্ধি

ইসলামী ব্যাংক ময়মনসিংহ জোনের উদ্যোগে শরী‘আহ্‌ পরিপালন বিষয়ক ওয়েবিনার

তরুণ বয়সে মানুষকে সেবা দিতে চাওয়ার প্রবণতা নেতৃত্ব দেবার একটি গুণ : বিএসএমএমইউ উপাচার্য

কাপড়ে মেড ইন বাংলাদেশে দেখলে মন ভরে যায়ঃস্বরাষ্ট্রমন্ত্রী

ইবির অর্থনীতি বিভাগের প্রথম পুনর্মিলনী ৪ ফেব্রুয়ারী

ইডিইউতে এইচআর নিয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা, ভর্তি চলছে বিশেষ ছাড়ে

বঙ্গবন্ধু’র স্বপ্ন ছিলো অসাম্প্রদায়িক বাংলাদেশ : তথ্য প্রতিমন্ত্রী

জবি ছাত্রীর মোবাইল বিক্রি করে মদ খান দুই ছিনতাইকারী

বায়ুদূষণে ঢাকার অবস্থান ঢাকা ৯ম, শীর্ষে দুবাই

ব্রেকিং নিউজ :