300X70
সোমবার , ২১ জুন ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মাধবদী কে আওয়ামী লীগের ঘাটি হিসেবে প্রতিষ্ঠিত করেছেন : মেয়র মোশাররফ হোসেন মানিক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২১, ২০২১ ১১:০৭ অপরাহ্ণ

প্রতিনিধি, নরসিংদী: শিল্প নগরী মাধবদী থানা ও মাধবদী শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং মাধবদীর পৌর পিতা হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক এক সুতোয় গাঁথা। বিএনপির ঘাঁটি মাধবদীকে আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে রূপান্তরিত করেছেন ।
জানা যায়, মাধবদী থেকে চাঁদাবাজ, সন্ত্রাস, মাদক ব্যবসায়ী ও পর্চা ব্যবসায়ী মুক্ত করেছেন।

মাধবদী শহরকে আওয়ামী লীগের শক্ত ঘাঁটি বানিয়েছেন । মাধবদীর উন্নয়ন ও মাধবদী আওয়ামী লীগের শক্ত ঘাঁটি এবং মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক এক সূতোয় গাঁথা বলে মনে করেন স্থানীয়রা।

তাঁর পিতা মরহুম আলহাজ্ব মোঃ লোকমান হোসেন প্রধান মাধবদী তথা দক্ষিণ অঞ্চলে আওয়ামী লীগকে সুপ্রতিষ্ঠিত করে গেছেন। তার ছোট ভাই মো ;আলী হোসেন শিশির বর্তমানে নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের বারবার নির্বাচিত সফল পরিচালক ও সফল প্রেসিডেন্ট।

নরসিংদী চেম্বার কমার্স কে নতুন রূপে পরিচিত করে দিয়েছেন এবং তিনি নরসিংদী জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক যার নেতৃত্বে অপেক্ষায় নরসিংদী জেলাবাসী এই পরিবার আজীবন আওয়ামী লীগকে দিয়ে গেছে মন প্রাণ উজাড় করে ।

মেয়র মোশাররফ নিজে ছাত্র রাজনীতি করছেন, ছাত্রনেতা থেকে যুবনেতা তার পড় কাউন্সিলরের ভোটের মাধ্যমে তিনি মাধবদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন । মাধবদীর মানুষের ভালবাসা ও ভোটে যুবনেতা থেকে জননেতায় রুপান্তরিত হয়েছেন বিপুল ভোটের মাধ্যমে ।

তিনি মেয়র নির্বাচিত হওয়ার পূর্বে মাধবদী অঞ্চল ছিল বিএনপি জামাতের ঘাঁটি। তাঁর সুপরিকল্পিত মেধা ও শ্রম দিয়ে আজকের মাধবদীর আওয়ামী লীগকে অতীতের যেকোনো সময় থেকে শক্তিশালী করে তুলেছেন। বর্তমানে মাধবদী আওয়ামী লীগের একটি শক্তিশালী ঘাঁটি হিসেবে পরিগণিত হয়েছে ।

যার ফল শ্রুতিতে মাননীয় প্রধানমন্ত্রী ” মাদার অব হিউমিনিটি ” জননেত্রী শেখ হাসিনা মোশাররফ হোসেন প্রধান মানিককে দ্বীতীয় বারের মত নৌকা প্রতিক দিয়ে আস্থা রেখেছেন। বিগত নির্বাচনে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হয়েছেন বর্তমান মাধবদীর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক ।

জন নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করছেন মেয়র মানিক । মেয়র মোশাররফ হোসেনের নেতৃত্বে মাধবদীর উন্নয়ন হয়েছে এবং মাধবদী থেকে মাদক , সন্ত্রাস, চাঁদাবাজি মুক্ত হয়েছে। বর্তমানে মেয়রের নেতৃত্বে মাধবদী আওয়ামী লীগের শক্তিশালী ঘাঁটি হিসেবে রূপ নিয়েছে ।

মাধবদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও একাধিক বার নির্বাচিত মেয়র মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক জানান, আমি মাধবদীকে সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদক মুক্ত করতে সক্ষম হয়েছি, পাশাপাশি মাধবদীতে মা-বোনদের শান্তিতে বসবাস করার প্রয়াসে কোন ইভটিজিং মাধবদীতে থাকতে পারবেনা। কোন মাদক ব্যবসায়ী, কোন সন্ত্রাসী থাকতে পারবে না । কোন অসামাজিক কার্যকলাপে লিপ্ত কোন ব্যক্তির মাধবদী পৌর সভায় স্থান নেই ।

মাদক ব্যবসায়ী, সন্ত্রাস , কিশোর গ্যাং মদদ দাতারা আমার বিরুদ্ধে উঠে-পড়ে লেগেছে এবং অপপ্রচার চালাচ্ছে কিন্তু আমি বেঁচে থাকতে মাধবদীতে চাঁদাবাজ সন্ত্রাসীদের কোন স্থান হবেনা । বর্তমানে মাধবদী পৌর আওয়ামী লীগ একটি শক্তিশালী ঘাঁটি , পাশাপাশি আশে পাশের ইউনিয়ন গুলোও আওয়ামী লীগের শক্তিশালী ঘাঁটি হিসেবে রূপ নিয়েছে।

আমি সকলের দোয়া ও ভালোবাসা চাই। মাধবদীর উন্নয়নে কাজ করতে চাই, মাধবদী পৌরসভা কে একটি আধুনিক ও মডেল পৌরসভায় রূপান্তরিত করতে চাই এবং মাধবদী মডেল পৌরসভাকে বঙ্গবন্ধুর সোনার বাংলার আধুনিক পৌর সভা হিসেবে বাস্তবায়ন করতে চাই । সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বঙ্গবন্ধুর আদর্শ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অব্যাহত রাখতে আমি প্রতিশ্রুতিবদ্ধ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :